April 16, 2024, 3:56 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

মেঘনায় ” কুয়েত প্রবাসী “ফেসবুক গ্রুপের উদ্যেগে ইফতার সামগ্রি বিতরন আজ।

১৭ মে ২০১৯ বিন্দুবাংলা টিভি .কম, মেঘনা প্রতিনিধি :   মেঘনা উপজেলার সব-কটি গ্রাম থেকে নির্বাচিত প্রায় পাঁচশত বিশ’টি (৫২০) দরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করার উদ্যোগ গ্রহণ করেছে “মেঘনা কুয়েত প্রবাসী সমাজকল্যাণ পরিষদ”।আজ শুক্রবার  সারা মেঘনায় এক ঝাক তরুন বিতরণ করার কথা রয়েছে।

সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা যায়, ইউনিয়ন ও গ্রাম পর্যায়ের প্রায় দুই শতাধিক (২০০+) সেচ্ছাসেবীদের মাধ্যমে মেঘনার প্রতিটি গ্রামের প্রায় পাঁচশত বিশ’টি (৫২০) পরিবারের নিকট আগামীকাল ১৭ই মে শুক্রবার সকাল থেকে নির্ধারিত স্থানগুলোতে এই ইফতার সামগ্রী বিতরণ শুরু করা হবে। এরই মধ্যে সম্পন্ন হয়েছে ইফতার সামগ্রী প্যাকিং এর কার্যক্রম।
ইফতার প্যাকে থাকছে খেজুর ৫০০ গ্রাম, ছোলা এক (১) কেজি, মুশরির ডাল এক (১) কেজি, সয়াবিন তেল এক (১) লিটার, চিনি এক (১) কেজি এবং এক প্যাকেট সেমাই।
তালিকাভুক্ত পরিবার গুলোকে ইউনিয়ন ভিত্তিতে ভাগ করা হয়েছে ৭টি ভাগে।
বড়কান্দা ইউনিয়নের তালিকাভুক্ত পরিবার গুলো ইফতার প্যাক সংগ্রহ করার জন্য বিকেল ৪:৩০ – ৫:১৫ মিনিট পর্যন্ত আসতে হবে বড়কান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে। ভাওরখোলা ইউনিয়নের জন্য দুপুর ৩:৩০ – ৪:১৫ মিনিটপর্যন্ত কদমতলা মোড়, সকাল ১০:৩০ – ১১:৩০ মিনিট পর্যন্ত মানিকারচর ইউনিয়নের জন্য মানিকারচর বাজার, দুপুর ২:১৫ – ৩:১৫ পর্যন্ত গোবিন্দপুর ইউনিয়নের জন্য সেননগর পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে, লুটেরচর ইউনিয়নের জন্য মোহাম্মদপুর স্ট্যান্ডে বিকেল ৫:৩০ – ইফতারের পর পর্যন্ত এবং ১১:৪৫ – ১২:৪৫ মিনিট পর্যন্ত সোনারচর নতুন বাজার থেকে ইফতার সামগ্রী সংগ্রহ করতে পারবেন। তবে, ব্রাক্ষ্মনচর, সোনারচর ও বালুচর গ্রামের তালিকাভুক্ত পরিবার সোনারচর নতুন বাজার থেকে ইফতার প্যাক সংগ্রহ করতে হবে।

সংগঠনের উদ্যোক্তা মোঃ সজিব হোসাইনের সঙ্গে ফোনে কথা বললে তিনি, মেঘনা কুয়েত প্রবাসী সমাজকল্যাণ পরিষদের জন্য সবার নিকট দোয়া চেয়েছেন এবং সকল সেচ্ছাসেবীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা