July 17, 2024, 8:27 pm
সর্বশেষ:
মেঘনায় কোটা আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা মেঘনায় প্রকল্পের প্রায় সাড়ে ৩০লাখ টাকা আত্মসাতের ঘটনায় কর্মকর্তার ৫ বছরের কারাদণ্ড পার্বতীপুর যমুনা ওয়েল কোম্পানি লিমিটেডের ডিপোতে কর্মরত কয়েকজনকে দুদকের জিজ্ঞাসাবাদ  চেয়ারম্যান বাড়ির ঘাটে দৃষ্টিনন্দন ঘাটলা মেঘনায় নদীর ভাঙন রোধে ফেলা হচ্ছে জিওবি ব্যাগ মেঘনায় নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে প্রশাসন, ক্ষতি গ্রস্তদের মাঝে শুকনো খাবার বিতরন স্ত্রীসহ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে দুদকের মামলা ডা. সাবরিনাসহ ৭ জনের নামে দুদকের মামলা কোটা নিয়ে হাইকোর্টের রায়ের ওপর ৪ সপ্তাহের স্থিতাবস্থা যুক্তরাজ্যের নগর মন্ত্রী হলেন টিউলিপ সিদ্দিক

ধানক্ষেতে আগুন দেয়ার ঘটনা খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর

২২ মে ২০১৯ ,বিন্দুবাংলা টিভি .কম, ডেস্ক রিপোর্ট :

ধানের ন্যায্যমূল্য না পেয়ে ক্ষোভ থেকে খেতে আগুন দেওয়ার ঘটনা খতিয়ে দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২২ মে) সচিবালয়ে নিজ দপ্তরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, এখানে ঘটনাগুলো স্যাবোটেজ কি না, কোনোভাবে এটা সরকারের সুনাম ক্ষুণ্ন করার জন্য কেউ করেছে কিনা, এভাবে আগুন জ্বালিয়ে ধানখেতে, এসব ঘটনাগুলো বিশেষ বিশেষ জায়গায় ঘটছে কেন, এটা তদন্ত করে জানাতে বলেছেন প্রধানমন্ত্রী। দলীয়ভাবেও আমরা খোঁজ-খবর নেব।

তিনি বলেন, সমস্যার বাস্তবসম্মত সমাধান করতে হবে। একটা সমস্যা হয়েছে, আগুন জ্বালিয়ে, ধান পুড়িয়ে এ সমস্যার সমাধান তো হবে না। এ ঘটনায় সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বিষয়টি খতিয়ে দেখতে।

সেতুমন্ত্রী বলেন, সরকার এখানে আন্তরিক। সরকার কখনো চাইবে না আমাদের কৃষির মেরুদণ্ড যে কৃষকেরা তারা ক্ষতিগ্রস্ত হোক। কৃষকদের স্বার্থবিরোধী, কৃষকবান্ধব সরকার কখনো করবে না। শেখ হাসিনা সরকার এ ব্যাপারে আন্তরিক। এসব বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। এখানে যে সমস্যার উদ্ভব হয়েছে, এর বাস্তবসম্মত সমাধানে উদ্যোগী সরকার।

পিপিবিডি/এআইএস


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা