May 3, 2024, 7:09 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

দিনাজপুর ফুলবাড়ীতে মাদ্রাসার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২৪ মে ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম, আল হেলাল চৌধুরী    :
দিনাজপুরের ফুলবাড়ীতে সুজাপুর প্রফেসর পাড়ায়আসহাবে সুফ্ফা ইসলাম ক্বাওমী মাদ্রাসা এরন্ড একাডেমী আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আলহাজ¦ হাফেজ মো. খাজানুর রহমান এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিল এ আমন্ত্রিত অতিথীদের অভ্যার্থনা জানানো হয়। এ বছর এ মাদ্রাসা থেকে নাজেরা সমাপ্ত করে হেফস শুরূ করতে যাচ্ছে (১) মো.আহম্মেদ রাইয়ান, পিতা মেহেদী হাসান; (২) মো.নাহিদুল ইসলাম, পিতা রবিউল ইসলাম; (৩) মো. আরিফুল ইসলাম, পিতা দুলাল সরকার; (৪) মো.ওমর ফারুক লিখন, পিতা রুহুল আমিন; (৫) মো.ন্ঈামুর রহমান, পিতা মো.রাশেদ আলী; (৬) মো. আব্দুল্লা মেজবা, পিতা মো. মুখলেছুর রহমান; (৭) মো. মেহেদী হাসান, পিতা মোতালেব হোসেন। ইফতার পূর্ব দোয়া মাহফিলে দেশ জাতির সুখ, শান্তি ও সম্মৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা বোর্ড এর সদস্য আলজাজ¦ কামরুজামান কামরু ,সাবেক শিক্ষা মন্ত্রী আলহাজ¦ মনসুর আলী, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সদস্য শুভ রহমান, বিজয় টিভির প্রতিনিধি কমল চন্দ্র রায়, নতুন সময় টিভির প্রতিনিধি আল-মামুন, সি.এন.এন টিভি প্রতিনিধি আল হেলাল চৌধুরী ও মাদ্রাসার হুজুরগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও অত্র এলাকার জন প্রতিনিধি, ব্যবসায়ী, , সচেতন মহলের ব্যাক্তি, আলেম-ওলামা উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা