May 2, 2024, 5:44 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

এ কে খন্দকারকে ধন্যবাদ জানালেন তথ্যমন্ত্রী

২ জুন ২০১৯ ,বিন্দুবাংলা টিভি .কম ,ডেস্ক রিপোর্ট:

‘১৯৭১ : ভেতরে বাইরেথ বইয়ে ভুল তথ্য প্রদানের জন্য ক্ষমা চাওয়ায় বইটির লেখক ও সাবেক মন্ত্রী এ কে খন্দকারকে ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

রোববার (২ জুন) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলটির প্রচার ও প্রকাশনা উপ-কমিটির এক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ ধন্যবাদ জানান।

হাছান মাহমুদ বলেন, লেখক তার বক্তব্য যে কোনো সময় প্রত্যাহার করতে পারেন। যে কোনো লেখকের সেই স্বাধীনতা আছে, ভুল স্বীকার করতে পারেন। এ কে খন্দকার সাহেবকে ধন্যবাদ জানাই, তার উপলব্ধি হয়েছে যে, তার ভুল হয়েছে। তবে এ ক্ষেত্রে একটি দুর্বলতা থেকেই যায়। একজন লেখক কেন অন্যের প্রভাবে প্রভাবিত হয়ে একটি ঐতিহাসিক সত্যকে ভিন্নভাবে, ভুলভাবে উপস্থাপন করলেন? সেই প্রশ্নটি থেকেই যায়। এরপরও তিনি যে তার স্ত্রীকে নিয়ে সংবাদ সম্মেলনে এসে জাতির কাছে ক্ষমা চেয়েছেন, বঙ্গবন্ধুর আত্মার কাছে ক্ষমা চেয়েছেন, এজন্য আমি তাকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, এ কে খন্দকার সাহেব তার ভুল স্বীকার করেছেন, একই সঙ্গে কয়েকজনকে অভিযুক্ত করেছেন, এই অভিযোগ অত্যন্ত গুরুতর অভিযোগ।

সভায় উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফ সিদ্দিকী বিটু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা