May 21, 2024, 7:30 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের স্বপ্নের দোকান, জামার দাম ২ টাকা!

৩ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম ,ডেস্ক রিপোর্ট :
শিক্ষার্থীরা অনেক কিছু পারে। তারা ভাল কাজের মাধ্যমে সমাজকে পরিবর্তন করতে পারে। তাদের ইতিবাচককাজগুলো অনেকের জন্য অনুকরণীয় হিতে পারে। তেমনি ব্যতিক্রমধর্মী একটি কাজ সবার নজর কেড়েছে। চট্টগ্রাম ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলোজির কয়েকজন শিক্ষার্থীর “স্বপ্নের দোকান” নামের মহানুভব উদ্যোগ বেশ প্রশংসিত হয়েছে।
একটি জামার দাম ২ টাকা। কোন টা ৫ টাকা। আবার কোনটা ১০ টাকা। কল্পনা করা যায়। এ যেন শায়েস্তা খাঁর আমলকেও হার মানিয়েছে। স্বপ্ন নয় সত্যি। এমন সস্তায় জামা-কাপড় মিলবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের স্বপ্নের দোকানে। মূলত ভাসমান শিশুদের মাঝে ঈদের আনন্দ এবং তাদের নামি-দামি দোকানের শপিং করার ইচ্ছাটা পূরণ করতেই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা এমন প্রয়াস নিয়েছেন। তাদের ওই দোকানের নাম “স্বপ্নের দোকান”।
চট্টগ্রাম ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলোজির কয়েকজন শিক্ষার্থীরা এমন মহানুভব উদ্যোগ বেশ প্রশংসিত হয়েছে। তাদের দোকানে ২০-২৫ হাজার টাকার কাপড় মাত্র ৫৯০টাকায় বিক্রি করা হয়েছে। প্রতিটি কাপড়ের দাম ছিল মাত্র ২ টাকা, ৫ টাকা থেকে ১০ টাকা।
আর পড়তে পারেন


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা