May 28, 2024, 11:17 am
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

ঢাকা – চট্রগ্রাম মহাসড়কের যাত্রী ছাউনি ফলের আড়ৎ

১০ জুন ২০১৯, সোমবার , বিন্দুবাংলা টিভি. কম,  কুমিল্লা সংবাদদাতা :
কুমিল্লা চান্দিনার মাধাইয়া যাত্রী ছাউনিকে লিচু ও কাঠালের আড়ৎ বানিয়ে দখল করে রেখেছে ব্যবসায়ীরা। এতে যাত্রীরা ছাউনিতে গাড়ির জন্য অপেক্ষা করতে পারছেন না।
রোববার সকালে উপজেলার মাধাইয়া বাজার বাসস্টেশনের যাত্রী ছাউনিতে এ দৃশ্য দেখা গেছে।

যাত্রী বিল্লাল হোসেন বলেন, অসাধু ব্যাবসায়ীরা যাত্রী ছাউনি দখল করে,এটাকে আড়ৎ বানিয়েছে। এমনকি প্রকাশ্যে কাঠালের মধ্যে ফরমালিন মেশাচ্ছে। তারা প্রশাসনের চোখ ও ভোক্তাদের ফাঁকি দিচ্ছে।

চট্রগ্রামের যাত্রী সুলতান মিয়া বলেন, দীর্ঘ সময় গাড়ির জন্য দাঁড়িয়ে আছি। যাত্রী ছাউনি থাকার পরেও বসতে পারছি না। মাধাইয়া যাত্রী ছাউনি এখন ব্যবসায়ীদের দখলে।

একই অভিযোগ করেন উপজেলার নবাবপুরের যাত্রী মামুন, তরেক ও ছাদেক এবং দেবিদ্বারের রাজামেহার এলাকার যাত্রী আবু হানিফ ও আব্দুল মান্নান।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, খবর পেয়েছি। খুব শিগগিরই তাদের উচ্ছেদ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা