May 21, 2024, 7:30 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

নিখোঁজের ৪ দিন পর ছাগলনাইয়ায় কৃষকের গলিত লাশ উদ্ধার।

১৬ জুন ২০১৯, বিন্দুবাংলা টি.. কম,

সৈয়দ কামাল,ফেনী থেকেঃ ফেনীর ছাগলনাইয়ায় নিখোঁজের ৪ দিন পর জাহাঙ্গীর আলম (৩৯) নামে এক কৃষকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া এলাকার কৃষি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১৩ জুন (বৃহস্পতিবার) ভোরে জাহাঙ্গীর আলম বাড়ি থেকে বের হয়ে না ফেরায় সম্ভাব্য সকল স্থানে খুঁজে স্বজনরা। না পেয়ে তার বাবা আমান উল্যাহ ছাগলনাইয়া মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।রোববার সকালে বাড়ির পাশের জমিতে মরদেহ দেখতে পেয়ে স্থানীয় কাউন্সিলরকে জানালে তিনি পুলিশকে খবর দেন।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

স্থানীয় কাউন্সিলর মোজাহারুল ইসলাম মুছা বলেন,সকালে স্থানীয় লোকজন কৃষক জাহাঙ্গীরের মরদেহ দেখে আমাকে খবর দেয়।পরে স্বজনরা লাশ শনাক্ত করেন।জাহাঙ্গীর আলম কৃষিকাজ করতো,তার কোনো শত্রু নেই বলেও তিনি জানান।

ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহামেদ একটি গলিত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা