May 21, 2024, 7:53 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

কুসিকে ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য ৩৪৬ কোটি ৮৮ লাখ ২৪ হাজার ৪৪৩ টাকার বাজেট প্রস্তাব 

২৭ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, কুমিল্লা সংবাদদাতা :

কুমিল্লা সিটি কর্পোরেশনের ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য ৩ শত ৪৬ কোটি ৮৮লাখ ২৪ হাজার ৪৪৩ টাকার বাজেট প্রস্তাব করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে নগর ভবনে আয়োজিত নাগরিক সুধী ও সাংবাদিকদের নিয়ে আয়োজিত পাক বাজেট আলোচনা সভায় সিটি মেয়র মনিরুল হক সাক্কু এ বাজেট প্রস্তাব করেন।

কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রস্তাবিত এ বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৪৩ কোটি ৬৯ লাখ ৪৩ হাজার টাকা। উন্নয়ন আয় ধরা হয়েছে ২৬৬ কোটি ৪০ লাখ টাকা। রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৩০ কোটি ২১ লাখ ৭৫ হাজার টাকা আর উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ২৯৬ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা।
কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রাক বাজেট অলোচনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা অনুপম বড়–য়া, সিটি কাউন্সিলর সরকার জাভেদ, সিটি কাউন্সিলর জমির উদ্দিন খান জম্পি ও স্থানীয় নাগরিক ও সাংবাদিকবৃন্দ। এ সময় ব্র্যাকের আঞ্চলিক সমন্বয়কারি আসাদুজ্জামান, প্রোগ্রাম অফিসার(অপারেশন) সজল কুমার সাহা ও এ্যাডভোকেসি ম্যানেজার সাইফ ইকবাল উপস্থিত ছিলেন।

প্রাক বাজেট প্রস্তাবনাকে বাস্তবসম্মত উল্লেখ করে কয়েকটি বিষয়ে আলোচনা হয়। নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধিতে আরো কিছু দৃশ্যমান, আধুনিক ও বাস্তবমুখি সিদ্ধান্ত নেয়ার প্রস্তাব করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা