July 27, 2024, 3:46 am
সর্বশেষ:
মেঘনায় কোটাসংস্কার আন্দোলন ও ছাত্রলীগের হামলা, ইন্দ্বন কি ? মেঘনায় কোটা আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা মেঘনায় প্রকল্পের প্রায় সাড়ে ৩০লাখ টাকা আত্মসাতের ঘটনায় কর্মকর্তার ৫ বছরের কারাদণ্ড পার্বতীপুর যমুনা ওয়েল কোম্পানি লিমিটেডের ডিপোতে কর্মরত কয়েকজনকে দুদকের জিজ্ঞাসাবাদ  চেয়ারম্যান বাড়ির ঘাটে দৃষ্টিনন্দন ঘাটলা মেঘনায় নদীর ভাঙন রোধে ফেলা হচ্ছে জিওবি ব্যাগ মেঘনায় নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে প্রশাসন, ক্ষতি গ্রস্তদের মাঝে শুকনো খাবার বিতরন স্ত্রীসহ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে দুদকের মামলা ডা. সাবরিনাসহ ৭ জনের নামে দুদকের মামলা কোটা নিয়ে হাইকোর্টের রায়ের ওপর ৪ সপ্তাহের স্থিতাবস্থা

বিরামপুরে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে বিজিবি কর্তৃক আটক ২ ।

২৭ জুন ২০১,, বিন্দুবাংলা টিভি. কম, আল হেলাল চৌধুরী, দিনাজপুর :

ফুলবাড়ী ২৯বিজিবি ব্যাটালিয়ন এর অধীনস্থ বিরামপুর বিশেষ ক্যাম্প হতে আনুমানিক ২৫ গজ দক্ষিণে বিরামপুর-দিনাজপুর বাইপাস মহাসড়কে জয়পুর হাট জেলার সদল থানার গোপালপুর গ্রামের নুরন্নবী ফকির এর পুত্র মাসুদ রানা, ক্ষেতলাল থানার ইকের গ্রামের হাফিজুল ইসলামের পুত্র মঞ্জুরুল আলম ।

প্রথমে বিজিবি এবং পরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে নবাবগঞ্জ থানার বাজিতপুর গ্রামের মোঃ সাইফুল এর হাতে আকস্মকিভাবে হ্যান্ডকাপ পরিয়ে ৫০হাজার টাকা হাতিয়ে নেয় ও তাকে আটক করে মোটরসাইকেল তোলার চেষ্টাকালে চিৎকার শুনে বিরামপুর বিশেষ ক্যাম্পে কর্তব্যরত হাবিলদার সাদির আহমেদ এর নেতৃত্বে বিজিবি সদস্যরা সেখানে উপস্থিত হয় এবং ডিবি পরিচয়দানকারী ব্যক্তিদ্বয়ের আচরণ সন্দেহজনক হওয়ায় তাদেরকে আটক করে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা ডিবি পুলিশ নয় বলে নিশ্চিত হয়। উক্ত ছিনতাইকারীদের নিকট ০১ টি হাতকড়া,০১ টি হিরো ১৫০ সিসি মোটর সাইকেল (নম্বরবিহীন) এবং ০২ টি সেমফোনি মোবাইল সেট পাওয়া গিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বিরামপুর থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা