June 13, 2024, 11:02 am

খাগড়াছড়িতে সেচ পাম্প ও পাওয়ার টিলার বিতরন

৩ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,   

খাগড়াছড়ি প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের ও এসআইডি-সিএইচটি, ইউএনডিপি এর সহযোগীতায় স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন চিটাগাং হিল ট্র্যাক্টস (এসআইডি-সিএইচটি) শীর্ষক প্রকল্পের আওতায় কৃষক মাঠ স্কুলের সদস্যদের মাঝে পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুুর ১ঘটিকার সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ হলরুমে এই বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এসময় প্রধান অতিথি বলেন, প্রান্তিক কৃষকদের সহযোগীতায় এই প্রকল্পের আওতায় “পাওয়ার টিলার ও সেচ পাম্প” বিতরণ করা হয়েছে কৃষকদের মাঝে। আমরা চাই আপনারা এই যন্ত্রগুলো সঠিকভাবে পরিচালনা করে আপনাদের জীবন মান আরো অনেকদূর এগিয়ে নিয়ে যাবেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রান্তিক কৃষকদের এগিয়ে নিতে কাজ করছে। কৃষক শ্রেনীর লোকদের দেশের সকলের সাথে এগিয়ে নিতে কার্যক্রম পরিচালনা করছেন। আপনাদের হতাশ হওয়ার কিছু নাই। দেশনেত্রী আপনাদের সাথে আছে। আপনারাই দেশকে এগিয়ে নিতে কাজ করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা, জুয়েল চাকমা, সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুন্নাহার প্রমূখ। এতে খাগড়াছড়ি সদর উপজেলায় ৩৪ টি পাড়াকেন্দ্রে ১৬ টি সেচ পাম্প ও ১৮টি পাওয়ার টিলার বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা