June 14, 2024, 4:31 pm

বিশেষ কারণে ‘বীর’ ছাড়লেন বুবলী

৬ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, বিনোদন ডেস্ক :     ম্প্রতি ঢাকাই ছবির নায়ক শাকিব খানজানান, চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অচল চাকা সচল করতে তিনি নিয়মিত প্রযোজনা করবেন। তারই ধারাবাহিকতায় নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ঘোষণা দেন, চারটি ছবি প্রযোজনার। সিনেমা চারটির একটি হলো ‘বীর। নির্মাণ করবেন কাজী হায়াৎ। নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। কিন্তু সময় গড়িয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এখন শোনা যাচ্ছে ভিন্ন খবর।

‘বীর ছবির সংশ্লিষ্টরা জানিয়েছেন, ছবিটিতে থাকছেন না শবনম বুবলী। তার পরিবর্তে নেওয়া হবে নতুন একজন নায়িকা। কিন্তু নায়িকা এখনো চূড়ান্ত হয়নি। তবে আসছে ১৫ জুলাই থেকে এফডিসিতে শাকিব খানকে নিয়ে শুরু হবে ছবির প্রথমধাপের শুটিং।

‘বীর নিয়ে জটিলতা প্রসঙ্গে শবনম বুবলীর সঙ্গে কথা বলার জন্য ৬ জুলাই, শনিবার দুপুরে ফোন করা হলেও কলটি রিসিভ করেননি বুবলি। পরে তাকে মেসেজ পাঠানো হলেও এ রিপোর্টটি লেখা পর্যন্ত তার কোনো সাড়া পাওয়া যায়নি।

এদিকে বিষয়টি নিয়ে বুবলী একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘এ ছবিতে অভিনয় করার জন্য অনেকদিন ধরেই ছবিটির সংশ্লিষ্টদের সঙ্গে আমার আলাপ-আলোচনা হচ্ছিল। কিন্তু এরপর আর সে আলোচনা দীর্ঘায়িত হয়নি। বিশেষ কারণে ছবিটিতে আর অভিনয় করা হচ্ছে না।

কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র ‘বীর। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি।

গত বছরের ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীরথ। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেবেন স্বয়ং শাকিব খান।

চলতি বছরের জানুয়ারি মাসে ‘বীর ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে নির্মাতা কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হওয়ার কারণে শুটিং পিছিয়ে যায়। যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন তিনি। বর্তমানে সুস্থ আছেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা