May 3, 2024, 6:12 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

পুলিশ নিয়োগে চাঁদাবাজীর অভিযোগে আলী আহমদ আটক; আব্দুস সাত্তার কে খুঁজছে পুলিশ। 

৯ জুলাই ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম, আহসান হাবিব লায়েক,
স্টাফ রিপোর্টার
সিলেটে পুলিশ কনস্টেবল নিয়োগে প্রতারণার মাধ্যমে ৫লক্ষ টাকা চাদাঁ নেওয়ার চেষ্টাকালে কানাইঘাটের আলী আহমদ নামের এক দালালকে গত রবিবার ভোরে সিলেটের পুলিশ সুপারের নির্দেশে কানাইঘাট থানা পুলিশ গ্রেফতার করে।
সে উপজেলার সাতবাঁক ইউপি’র জয়পুর (পূর্ণখলা) গ্রামের মৃত মকবুল আলীর পুত্র। জানা যায় সদ্য বাংলাদেশ পুলিশে “ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)” পদে একই ইউপি’র জুলাইগ্রামের দরিদ্র জমির উদ্দিনের পুত্র ইমরান হোসেন উর্ত্তীণ হয়। আর এই উত্তীর্ণটাই আলী হোসেন ও তার সহযোগী জকিগঞ্জ উপজেলার ৬নং ইউপি আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছাত্তার টাকা দিয়ে লবিং করে এনেছেন বলে ইমরানের পরিবারের কাছে তারা ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করেন।
এক পর্যায়ে গত শুক্রবার আলী আহমদ ইমরানের মা-বাবার কাছে ৫ লক্ষ টাকা ছাড় দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দেওয়ার দাবী করে। অন্যতায় ছেলের চাকরী চলে যাওয়া সহ নানা হুমকী দেয়। এমতাবস্থায় গত শনিবার সিলেটে সদ্য বিজয়ী পুলিশ কনস্টেবল সদস্য ও তাদের অভিভাবকদের অনুভুতি জানতে চান পুলিশ সুপার ফরিদ আহমদ। সেই অনুষ্টানে পুলিশ সুপারের বক্তব্যের জবাবে সাহস করে দরিদ্র ইমরানের মা আনোয়ারা বেগম, আলী হোসেনের চাঁদাবাজীর সকল অপকর্ম তার অনুভুতিতে তুলে ধরেন বলে জানা গেছে।
পরে পুলিশ সুপারের নির্দেশে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ ঘটনার সত্যতা পেয়ে কৌশলী ফাঁদ পেতে গত রাতে তাকে গ্রেফতার করেন। পরে ইমরানের মা আনোয়ারা বেগম বাদী হয়ে আলী হোসেন ও তার সহযোগী আব্দুস ছাত্তারকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। থানার মামলা নং ৬ তাং ৬/৭/২০১৯ইং।
উল্লেখ্য আলী আহমদ স্থানীয় আওয়ামীলীগ নেতা দাবীদার। বর্তমান সাতবাঁক ইউপি’র উপ-নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে নৌকা প্রতীক চেয়েছিলেন। এ ব্যাপরে সাতবাঁক ইউপি আওয়ামীলীগের সভাপতি মখদ্দুস আলী ও সাধারণ সম্পাদক সাতবাঁক ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুন নুর জানান আলী আহমদ তাদের কমিটি’র কেউ নয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা