May 21, 2024, 8:42 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

১১ জেলায় নতুন এসপি

১৪ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :
পুলিশ প্রশাসনে ২৬ জন পুলিশ সুপার (এসপি) বা পুলিশ সুপার সমমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এরমধ্যে ১১ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ দেয়া হয়েছে।

রোববার (১৪ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এই রদবদলের আদেশ জারি করা হয়েছে।

লক্ষ্মীপুর, সুনামগঞ্জ, ফরিদপুর, মৌলভীবাজার, নাটোর, ব্রাহ্মণবাড়িয়া, নেত্রকোনা, মেহেরপুর, নরসিংদী, মাদারীপুর ও সাতক্ষীরায় নতুন পুলিশ সুপার নিয়োগ দেয়া হয়েছে।

নতুন নিয়োগ পাওয়া এসপিদের নতুন কর্মস্থলে যোগ দেয়ার আগে ২১ জুলাই সকাল ১০টায় জননিরাপত্তা বিভাগে ব্রিফিংয়ে যোগ দেবেন বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

নতুন কর্মকর্তা নিয়োগ দেয়ায় ওই ১১ জেলায় এসপির দায়িত্ব চালিয়ে আসা কর্মকর্তাদের বিভিন্ন স্থানে পদায়ন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা