May 30, 2024, 6:25 am
সর্বশেষ:
কুমিল্লা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের সত্যতা পেয়েছে দুদক  সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক

মেঘনায় পরিত্যক্ত ভবনের ছাদে বটবৃক্ষ ভিতরে গোডাউন!

১৫ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, স্টাফ রিপোর্টার :  কুমিল্লার মেঘনা উপজেলায় পরিত্যক্ত ভবনের ছাদে বট বৃক্ষ আর ভিতরে মালের গোডাউন।

যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনার সম্মুখীন হওয়ার সম্ভাবনা। ভবন টি উপজেলার সেননগর বাজারে অবস্থিত কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ইউনিয়ন বিজাগার । শতবর্ষী ভবনটি কে প্রায় ২০ বছর পূর্বে কর্তৃপক্ষ পরিত্যক্ত ঘোষণা করে সতর্কতা মুলক সাইনবোর্ড দিলেও বাজারের কিছু ব্যবসায়ী ভবনটির ভিতরে মালামাল রাখে। ঝুঁকি নিয়ে ভবনটি ব্যবহারের ফলে যে কোন মুহূর্তে বড় ধরনের দূর্ঘটনার সম্মুখীন হতে পারে। স্থানীয় কৃষি সম্প্রসারণ অফিস নতুন করে সতর্কীকরণ সাইনবোর্ড লাগালেও ভবনটি ব্যবহার হচ্ছে। এ দিকে ছাদের বট বৃক্ষ দেখলে ইচ্ছে হয় চেয়ে থাকতে কারন এত বড় বৃক্ষ পুরো ছাদ কে আবৃত করে রেখেছে অসাধারণ দৃষ্টি নন্দণ দৃশ্য। ইচ্ছে করলে দেখে আসতে পারেন। ভবনটির পাশেই গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের ভবন ও ইউনিয়নস্বাস্থ্য কমপ্লেক্স মাঝখানে দাঁড়িয়ে আছে বিজাগার টি । এটি ভেঙ্গে ফেলার জন্য অনুরোধ করেছেন এলাকাবাসী। এটির কারনে এক দিকে হাসপাতালের সৌন্দর্য নষ্ট করছে অন্যদিকে এটির পাশ দিয়ে হেটে যাওয়া ও  ঝুঁকি পূর্ণ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা