May 30, 2024, 6:34 am
সর্বশেষ:
কুমিল্লা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের সত্যতা পেয়েছে দুদক  সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক

খাগড়াছড়ি এলাকায় ব্যবসায়ী গুলিবিদ্ধ

১৮ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম , সোহাগ মজুমদার,

 খাগড়াছড়ি, প্রতিনিধি:  খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার নয় মাইল এলাকায় রূপচান মিয়া (৩৫) নামের এক ফল ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ট্রাক যোগে ফল নিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপর গাড়ীতে থাকা আহতের বড় ভাই রূপচানকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রামে রেফার করে। সে লংগদু উপজেলা ইয়ারাংছড়ির জালাল উদ্দিনের ছেলে।

জানা যায়, সে লংগদু থেকে ফল নিয়ে ট্রাকে করে চট্টগ্রামে নিয়ে যাওয়ার সময় খাগড়াছড়ির নয় মাইল এলাকায় পৌছলে ঔৎ পেতে থাকা আঞ্চলিক দলের সন্ত্রাসীরা গাড়ীর গতিরোধ করে রূপচান মিয়াকে ডেকে নিয়ে গুলি করে পালিয়ে যায়।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালা উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে চাঁদার জন্য আঞ্চলিক দলের সন্ত্রাসী তাকে গুলি করে পালিয়ে যায়। তার অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রামে প্রেরণ করে বলে তিনি জানান।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা