May 28, 2024, 10:02 am
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

বিদ্যুৎ থাকবে না নতুন গুজব: বিদ্যুৎ সচিব

২৪ জুলাই ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. আহমেদ কায়কাউস জানিয়েছেন, টানা তিনদিন বিদ্যুৎ থাকবে না, এটা দেশে নতুন গুজব রটেছে। বিদ্যুৎ না থাকাকালীন সময়ে নাকি মাথা কাটা হবে। এটা পুরোপুরি গুজব, এতে কান দেবেন না।

বুধবার (২৪ জুলাই) বিদ্যুৎ বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এসব কথা জানান।

সচিব বলেন, একটি স্বার্থান্বেষী মহল গুজব ছড়াচ্ছে দেশে বিদ্যুৎ থাকবে না। এটা পুরোপুরি গুজব। চাহিদার বিপরীতে গতকাল ১১ হাজার ৬৪০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করা হয়েছে। কোথাও লোডশেডিং ছিল না।

তিনি বলেন, আজ (বুধবার) বা বৃহস্পতিবার বা অন্যান্য দিনও চাহিদানুযায়ী বিদ্যুৎ উৎপাদন হবে। দেশে বন্যা সত্ত্বেও তেমনভাবে বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হচ্ছে না। আগামীতেও বিদ্যুৎ সরবরাহে কোনো সমস্যা হবে না।

এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা