May 30, 2024, 7:33 am
সর্বশেষ:
কুমিল্লা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের সত্যতা পেয়েছে দুদক  সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক

দোয়ারাবাজারে সাংবাদিক নুরুজ্জামানের উপর হামলা এসএসপির মানববন্ধন

  • ২৫ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

নিজস্ব প্রতিনিধি:সম্মিলিত সাংবাদিক পরষিদ (এসএসপি) বুধবার বেলা১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে শিশুসহ দেশের বিভিন্ন স্থানে ও শিক্ষা প্রতিষ্ঠানে যৌন নির্যাতন , হত্যা, সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা হামলা এবং ছেলেধরা গুজবে নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে মানববন্ধন করে।

মানববন্ধনে সাংবাদিক নেতারা বলনে শিশুসহ দেশের বিভিন্ন স্থানে ও শিক্ষাপ্রতিষ্ঠানে যৌন নির্যাতন , হত্যা, সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা এবং ছেলেধরা গুজবে যেমনিভাবে নিরীহ মানুষ হত্যা করা হচ্ছে এর বিরুদ্ধে সরকারের এখনি কঠোর ব্যাবস্থা নেয়া উচিত বলে মনে করেন। ইতিপূর্বে আমাদের সংগঠনের সুনামগঞ্জের সাংবাদিক নুরুজ্জামানের উপর স্থানীয় ইউ.এন.ও অফিসের সামনে একদল দূবৃত্ত হামলা করে গুরুতর আহত করে। অন্যদিকে কুমিল্লার আর এক সাংবাদিক নেতা রিয়াজ র্মোশেদ মাসুদ চট্টগ্রাম বন্দরের অনিয়ম ও ওয়াচম্যনদরে ন্যায্য দাবী আদায়ের সংবাদ প্রকাশ করায় তার বিরুদ্ধে মথ্যিা মামলার তীব্র নন্দিা এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানায়।
সংগঠনের সভাপতি এস. এম. সামছুল আলম নিক্সন এর সভাপতিত্বে, সাধারন সম্পাদক জালাল উদ্দিন জুয়েল এর উপস্থাপনায় অন্যান্নদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরী সভাপতি কলিম এম জায়েদী, যুগ্ন সম্পাদক ও দিন প্রতিদিন সম্পাদক প্রকাশক শফিকুল ইসলাম সাদ্দাম, অর্থ সম্পাদক সাবেকুন নাহার সোহাগী, সহ-সম্পাদক মমতাজ করিম, জুয়েল রানা। মানববন্ধনে উপস্থিত ছিলেন সাংবাদিক নেতা লোকমান হোসেন, রিয়া আক্তার রিতা, সাজেদুল করিম রনি,আতিকুর রহমান, কামাল উদ্দনি জ্যাকি,ছাকিব আল কাওছার, আমেনা ইসলাম, জামাল হোসেন, জাকির হোসেন, নুরুল আফসার, ইকবাল, রিয়াজুল ইসলাম, রেজাউল করিম, মাহবুবুর রহমান, আবদুল্লাহ আল নোমান, অপর্ণা সাহা, সবুজ হোসেন, আবুল হোসেনসহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা