May 17, 2024, 6:17 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

প্রয়াত ডা. জহিরুল হক শিকদারের আজ ৮ মৃত্যু বার্ষিকী।

৯ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট : কুমিল্লার মেঘনা উপজেলার দড়িকান্দি গ্রামের প্রয়াত          আলহাজ্ব ডা:  জহিরুল হক শিকদারের ৮ ম মৃত্যু বাাার্ষিকী ।

২০১১ সালের ৯ আগস্ট   তিনি আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে যান। তিনি সাংবাদিক এম এইচ বিপ্লব সিকদারএর দাদা ও সিডিপ্যাথ এন্ড হহসপিটাল, ইমপলস মেডিকেল কলেজ  ও হাসপাতালের পরিচালক, চক্ষু বিশেষজ্ঞ ডা. জিয়াউদ্দিন সিকদার ও বিশিষ্ট ব্যবসায়ী নুরু উদ্দিন সিকদার এর পিতা। এ উপলক্ষে দড়িকান্দি জামে মসজিদ এ দোয়াও মিলাদের আয়োজন করা হয়েছে।    বিন্দুবাংলা টিভি পরিবার     পরম করুনাময়ের কাছে মরহুমের আত্মার   মাগফেরাত কামনা পরিবারের সকল সদস্যদের   প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন ও   দেশ বাসীর নিকট দোয়া কামনা করছেন ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা