May 3, 2024, 9:26 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

খাগড়াছড়িতে দুই মাদক ব্যবসায়ীকে কারাদন্ড

২০ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,
খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগডাছড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকদ্রব্য ব্যবসার অপরাধে সোমবার (১৯ আগস্ট) খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুন নাহার দুই আসামীকে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মাদক ব্যবসায়ীরা হলো, খাগড়াছড়ি সদর উপজেলাধীন কলেজ গেইট এলাকার মৃত ইসমাইল এর ছেলে মোঃ আলমগীর (২০) ও অন্যজন হলো শালবন এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে তমিজ ওরফে দয়াল (৬৫) শালবন এলাকা।

এ বিষয়ে খাগড়াছড়ি মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মো: আব্দুল হামিদ জানান, মাদক নিয়ন্ত্রনে কাজ করছে আর এ ধারা অব্যাহত থাকবে।

খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুন নাহার জানান,একজনকে দোকান থেকে ও অপর মাদক ব্যবসায়ীকে নিজ বাড়ি থেকে মাদক সহ উদ্ধার করা হয়। পরে তাদের স্বিকারোক্তির ফলে প্রতিজনকে ৩মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা