May 18, 2024, 1:25 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

মাটিরাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি: এর চেয়্যারম্যান নির্বাচিত হলেন তরুন সমবায়ী মো: জাকির হোসেন বাবলু।

২১ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

খাগড়াছড়ি প্রতিনিধি:
বিপুল উৎসাহ উদ্দীপনা আর নানা যল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ প্রায় দেড যুগ পর সমবায়ীদের প্রত্যক্ষ ভোটে মাটিরাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি: এর চেয়্যারম্যান নির্বাচিত হলেন তরুন সমবায়ী মো: জাকির হোসেন বাবলু। প্রতিদ্বন্ধি প্রার্থী মো: সুরুজ মিয়াকে বিশাল ভোটের ব্যবধানে পরাজিত করে তিনি নির্বাচিত হন।

মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার ও মাটিরাঙ্গা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা পলাশ কান্তি চাকমা তরুন সমবায়ী মো: জাকির হোসেন বাবলু কে নির্বাচিত ঘোষনা করেন। এসময় মাটিরাঙ্গা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: হুমায়ুন কবির পাটোয়ারী, নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো: আশ্রাফ উদ্দিন এবং মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন উপস্থিত ছিলেন।

উৎসবমুখর এ নির্বাচনে মো: জাকির হোসেন বাবলু ছাতা প্রতীকে ৪২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্ধি মো: সুরুজ মিয়া দোয়াত কলম প্রতীক নিয়ে পেয়েছেন ২ ভোট।

কাক্ষিত বিজয় লাভের পর সমবায়ী ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মাটিরাঙ্গা ইউসিসিএ লি. এর নব-নির্বাচিত চেয়ারম্যান মো: জাকির হোসেন বাবলু বলেন, আমার আজকের এ বিজয় সমবায়ীদের। গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচিত হতে পেরে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন আমি সমবায়ীদের স্বার্থ রক্ষায় নিজেকে নিয়োজিত রাখবো। আগামী দিনে দায়িত্ব পালনে সকল সমবায়ীদের সহযোগীতা ও পরামর্শ কামনা করেন ইউসিসিএ লি. এর নব-নির্বাচিত চেয়ারম্যান মো: জাকির হোসেন বাবলু ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা