May 21, 2024, 12:02 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

রাজাপুরে  সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত।

১১ সেপ্টেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,    ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির রাজাপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুল রাজ্জাক নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঝালকাঠি-ভান্ডারীয়া মহাসড়কের রাজাপুর উপজেলার কৈবর্তখালীর গাজীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর পরিবহন চালক পালিয়ে যায়।
রাজ্জাক পাশ্ববর্তী পিরোজপুরের ভান্ডরিয়া উপজেলা সদরের আব্দুল গনি সরদারের পুত্র।
স্থানিয়রা জানায়, কাকচিরা থেকে ছেড়ে আসা ঢাকা গামী রাফিন-শাফিন নামের একটি পরিবহন ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় সামনের একটি টেম্পুকে ওভারটেক করে উঠতে গিয়ে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে ছুটে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। টেম্পুটি উল্টে রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। মোটরসাইকেল চালক রাজ্জাক পরিবহনের সামনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক পরিবহনটি আটক করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা