May 3, 2024, 12:31 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

বৃটেনের জাতীয় নির্বাচনে আবারও বিজয়ী হয়েছেন বাংলাদেশী বংশোদ্ভূত চার কন্যা

১৩ ডিসেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

বৃটেনের জাতীয় নির্বাচনে আবারও বিজয়ী হয়েছেন বাংলাদেশী বংশোদ্ভূত চার কন্যা। তারা হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি টিউলিপ সিদ্দিক, সিলেটের রুশনারা আলী, পাবনার রূপা হক ও আফসানা বেগম। এর মধ্যে হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসন থেকে পুনঃনির্বাচিত হয়েছেন টিউলিপ সিদ্দিক। ইলিং সেন্ট্রাল অ্যান্ড অ্যাকটন আসন থেকে রূপা হক ও বেথনাল গ্রিন অ্যান্ড বো আসন থেকে বিজয়ী হয়েছেন রুশনারা আলী। এর মধ্যে হ্যাট্রিক জয় পেয়েছেন রূপা হক। পপলার অ্যান্ড লাইমহাউজ আসন থেকে বিজয়ী হয়েছেন আফসানা বেগম। বিজয়ী টিউলিপ সিদ্দিক প্রথম ২০১৫ সালের নির্বাচনে তার আসনে বিজয়ী হয়েছিলেন। গতকাল নির্বাচনে বিজয়ী হওয়ার পর তিনি চ্যালটন স্ট্রিটে সোমারস টাউন স্পোর্টস সেন্টারে স্থাপিত মঞ্চে সমর্থকদের অভিনন্দন জানান।
এ সময় টিউলিপ বলেন, আমরা এই আসনে বিজয়ী হয়েছি। কিন্তু সারাদেশে আমরা ভাল করি নি। আমাদের সম্প্রদায়ের মধ্যে আস্থা নতুন করে গড়ে তোলা উপচিত আমাদের। এই দেশে (বৃটেনে) প্রয়োজন একটি লেবার দলীয় সরকার। উল্লেখ্য, এই আসনে ২৮ হাজার ৮০ ভোট পেয়েছেন টিউলিপ। দ্বিতীয় স্থানে থাকা কনজারভেটিভ পার্টির প্রার্থী জনি লুক পেয়েছেন ১৩ হাজার ৮৯২ ভোট। লিবারেল ডেমোক্রেটস দলের প্রার্থী ম্যাট স্যান্ডার্স ১৩ হাজার ১২১ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন। এ ছাড়া গ্রিন পার্টির ডেভিড স্ট্যানসেল পেয়েছেন ১৬০৮ ভোট, ব্রেক্সিট পার্টির জেমন পয়েন্টন পেয়েছেন ৬৮৪ ভোট। আফসানা বেগম তার আসনে ৩৮ হাজার ৬৬০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কনজারভেটিভ দলের প্রার্থী শন ওক পেয়েছেন ৯ হাজার ৭৫৬ ভোট।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা