May 3, 2024, 2:21 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

হোমনায় গতকাল পর্যন্ত ৩৫ ব্যক্তির হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করলেন ইউএনও,এসিল্যান্ড

১১ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার হোমনা :
কুমিল্লার হোমনায় ঢাকা ও নারায়নগঞ্জ সহ বিভিন্ন এলাকা থেকে আগত ৩৫ ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা তাপ্তি চাকমা ও সহকারী কমিশনার ( ভূমি) তানিয়া ভূঁইয়া।

আগত ব্যক্তিদের বাড়িতে উপস্থিত হয়ে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করে বাড়িতে লাল ফেস্টুনে কোয়ারান্টাইন লেখা চিহ্ন লাগানো সহ কয়েক বাড়িতে টানিয়ে দেয়া হয় লাল নিশাণ। শুধু গতকাল শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে ১৬ বাড়িতে নিশ্চিত করেন এই কোয়ারেন্টাইন ব্যবস্থা।
এর মধ্যে ঢাকা থেকে অাগতঃ-(১৬) ও নারায়নগঞ্জ থেকে অাগতঃ-১৮ জন এই মোট ৩৫ জনের কোয়ারেন্টাইন নিশ্চিত করেন উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা,ও সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূইঁয়া। সার্বক্ষণিক নজরদারী সহ অাইন সৃংখলার উন্নয়নে কাজ করে যাচ্ছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.অাবুল কায়েস অাকন্দ পুলিশ বাহিনী।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাপ্তি চাকমা বলেন, হোমনা বাস স্ট্যান্ড এলাকায় ১ জন এবং নিলখীর ২ জন তিতাস উপজেলার যেখানে করোনা রোগী সনাক্ত হয়েছে সেখান থেকে আসায় তাদেরকে হোম কোয়ােরেন্টেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। এ নির্দেশ অমান্য করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এসময় তিনি সবাইকে অাইন মেনে ঘরে অবস্থান করে করোনা ভাইরাস সক্রমণ প্রতিরোধে দায়িত্বশীল নাগরিকের ভুমিকা পালনের অাহব্বান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা