May 4, 2024, 8:50 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

মেঘনায় কর্মহীনদের পাশে বিশিষ্ট ব্যবসায়ী মাহবুব রহমান শিকদারের ধারাবাহিক খাদ্য সামগ্রী উপহার

১৭ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম এইচ বিপ্লব সিকদার :করোনা প্রতিরোধে ঘরবন্দী কর্মহীন হয়ে পরা পরিবারের মাঝে ধারাবাহিক খাদ্য সামগ্রী উপহার দিয়ে আসছেন বাংলাদেশের খ্যাতিমান বিশিষ্ট ব্যবসায়ী দানবীর মো: মাহাবুব রহমান শিকদার। তার নিজ গ্রাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের চরপাথালিয়া সহ আশপাশের কর্মহীন অসহায় পরিবারের মাঝে গোপনে ও প্রকাশ্যে করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরু হওয়া থেকে প্রায় প্রতিদিন ই এই খাদ্য সামগ্রী উপহার দিয়ে যাচ্ছেন।
চাউল,ডাল,তৈল,আলু,পেঁয়াজসহ নগদ টাকা ও গোপনে উপহার দিচ্ছেন। চরপাথালিয়া গ্রামের
মো: হাবিবুর রহমান (হাবিব), মো:আতাউর রহমান, মো: জাহাঙ্গীর শিকদার,মো: নাসিরউদ্দিন ফুল মিয়া ও মুশফিকুর রহমান শিকদার এ কাজে নিরলসভাবে শ্রম দিয়ে যাচ্ছেন।

মাহাবুব শিকদার বলেন, সামনের দিনগুলোতে আমি যথা সম্ভব সাধ্য অনুযায়ী এমনি ভাবে গরীব, অসহায় মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা