May 2, 2024, 3:01 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

করোনা : গজারিয়ায় নতুন আক্রান্ত ২জন চিকিৎসক

১ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান :
গজারিয়ায় প্রতিনিয়ত বাড়ছে করোনা আক্রান্ত রোগী। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ২জন চিকিৎসক।এ নিয়ে গজারিয়ায় আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ১২জনে। ১২ জনের মধ্যে ৭ জন গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ কর্মী। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন করে আক্রান্তরা একজন জুনিয়র কনসালটেন্ট অপর জন মেডিকেল অফিসার। আজকের পজেটিভ শনাক্ত হওয়া মেডিকেল অফিসার বৃহস্পতিবার বর্হিবিভাগে চিকিৎসা সেবা প্রদান করেছিলেন।
গজারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তাসলিমা আনাম আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ ঘন্টায় আরো ২জন করোনা আক্রান্ত হলো। এ নিয়ে গজারিয়া উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ১২ জনে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা