May 5, 2024, 9:29 pm
সর্বশেষ:
নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন

চিরিরবন্দরে অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

১৮ সেপ্টেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

স্বপন চন্দ্র রায়, দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের চিরিরবন্দরে অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ৩ ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার এ জরিমানা করা হয়। চিরিরবন্দর ঘুঘুড়াতলী ও কারেন্ট হাট বাজারে পেঁয়াজের অস্বাভাবিকভাবে মূল্য বৃদ্ধি করা এবং মূল্য তালিকা প্রদর্শন না করায় ৩টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মোট ৮ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরতিজা হাসান। সার্বিক সহযোগিতায় চিরিরবন্দর থানা পুলিশের একটি টিম।

চিরিরবন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরতিজা হাসান বলেন, কোনো অবস্থাতেই পেঁয়াজের বাজার অস্থির করতে দেয়া হবে না। বাজার স্থিতিশীল রাখতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

তিনি সব ব্যবসায়ীকে পণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি না করতে এবং মূল্য তালিকা প্রদর্শন করার জন্য আহ্বান জানিয়েছেন।

হঠাৎ করে ভারত থেকে বাংলাদেশে পেঁয়াজ আসা বন্ধ হওয়ায় পেঁয়াজের বাজারে অস্থিতিশীল অবস্থার সৃষ্টি হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা