May 20, 2024, 2:33 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

অন্যের স্ত্রীর ঘর থেকে বের হওয়ার সময় পুলিশ সদস্য আটক

২৮ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, রংপুর প্রতিনিধি:

রংপুরে এক সন্তানের জননীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ উঠেছে লিটন আলী (২২) নামের এক পুলিশ সদস্যর বিরুদ্ধে। ইতোমধ্যে তাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শনিবার (২৮ নভেম্বর) সকালে নগরীর আমাশু কুকরুলের পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত লিটন ঢাকার আশুলিয়া শিল্প থানায় কর্মরত। তার বাড়ি রংপুরের তারাগঞ্জে।

জানা যায়, পুলিশ সদস্য লিটন ওই গৃহবধূর পূর্ব পরিচিত। পরিচিতের সুবাদে পরকীয়ায় জড়িয়ে পড়েন লিটন। ঘটনার দিন শুক্রবার রাতে ওই নারীর স্বামী তার একমাত্র মেয়েকে নিয়ে আত্মীয়ের বাসায় বেড়াতে যান। বাড়িতে শাশুড়ি ও ওই গৃহবধূ ছিলেন।

সুযোগ বুঝে রাতের কোনো এক সময় লিটন বাড়িতে ঢুকে রাত যাপন শেষে সকাল ৭টার দিকে বেরিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক দম্পতি দেখে ফেলেন। এ সময় ওই দম্পতি তাকে আটক করে অন্য প্রতিবেশীদের খবর দেন। পরে প্রতিবেশীরা জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন। খবর পেয়ে সংশ্লিষ্ট ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হারাধন রায় হারা ও পরশুরাম থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরশুরাম থানার এসআই আলতাব হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাউন্সিলের সহায়তায় অভিযুক্ত পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা