May 1, 2024, 5:34 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

বাসা থেকে বিসিএস কর্মকর্তার লাশ উদ্ধার

২৪ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর ধানমন্ডির একটি বাসা থেকে সুব্রতা অধিকারী (৩৩) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে লাশ উদ্ধারের সময় তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। স্বজনরা তার মৃত্যুর কারণ সম্পর্কে কিছু বলতে রাজি হননি। পুলিশ বলছে, ময়নাতদন্তে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান বলেন, সুব্রতা অধিকারী ৩১তম বিসিএসে উত্তীর্ণ হয়ে সরকারি চাকরি করছিলেন। তার স্বামী সঞ্জীব কর্মকার ঘটনার সময় বাসায় ছিলেন না।

পারিবারিক সূত্র বলছে, সুব্রতা ডেপুটি ডিভিশনাল কন্ট্রোলার অব অ্যাকাউন্টস হিসেবে কর্মরত ছিলেন। তিনি পরিবারের সঙ্গে ধানমন্ডির এক নম্বর সড়কের ২১ নম্বর বাড়ির এ-৪ ফ্ল্যাটে থাকতেন। তার স্বামী সঞ্জীব বরিশালে চাকরি করেন। বুধবার বিকেলে বাসার বাথরুমে ভেন্টিলেটরের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সুব্রতার লাশ পাওয়া যায়। পরে পুলিশকে বিষয়টি জানানো হয়।

পুলিশ বলছে, খবর পেয়ে স্বজনের সহায়তায় লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। মৃতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা