May 17, 2024, 10:21 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযানে ৫ ডাকাত আটক

২৭ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

নারায়ণগঞ্জের ফতুল্লার দক্ষিণ সন্তাপুর এলাকায় অভিযান চালিয়ে দেশিয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১০।

আটককৃতরা হলো- আকাশ (২৪), সাব্বির হোসেন (২৪), মারুফ হোসেন (২৫), রাজিব হোসেন (১৯) ও শান্ত ইসলাম (২১)। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ জানিয়েছে, শনিবার রাতে ব্যাটালিয়নের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এএসপি এনায়েত কবীর সোয়েবের নেতৃত্বে একটি দল ফতুল্লার দক্ষিণ সন্তাপুর এলাকায় অভিযান চালায়। এ সময় ডাকাতির প্রস্তুতিকালে ওই ৫ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩টি চাপাতি ও ২টি চাকু জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকদের কাছ থেকে র‌্যাব জানতে পেরেছে, আটকরা দীর্ঘদিন ধরে ফতুল্লা থানার আশপাশের এলাকায় ডাকাতি ও ছিনতাই করছিলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা