May 4, 2024, 4:12 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

গজারিয়ায় পিকআপ ভ্যানের চালকের সহযোগী নিহত, চালক আহত

২৫ ফেব্রুয়ারি ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ওসমান গনি,

গজারিয়া প্রতিনিধিঃ নিহত চালকের সহযোগী আব্দুল সালাম পাবনা জেলার চাটমোহর উপজেলার ও আহত চালক লাবলু কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার বাসিন্দা বলে জানাগেছে।

বৃহস্পতিবার সকাল পৌনে সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া পাখির মোড় এলাকায় দুর্ঘটনা ঘটে।

গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টীম লিডার সাইদুর রহমান খান দিপু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি মুঠো ফোনে জানান, রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন ১৯-০২১২) বাউশিয়া পাখির মোড় এলাকা অতিক্রম করার সময় অজ্ঞাত একটি গাড়ি সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় পিকআপ ভ্যানের চালকের সহযোগী নিহত ও চালক আহত হয় এ ব্যাপারে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন জানান বর্তমানে লাশ ভবেরচর ফাঁড়িতে আছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা