May 3, 2024, 11:28 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

স্বর্ণ-আইফোনসহ শাহজালালের ইলেকট্রিশিয়ান গ্রেপ্তার

২৩ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বর্ণবার ও আইফোনসহ আবু বকর নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঢাকা কাস্টমস হাউস। বুধবার (২৩ জুন) দুপুর দেড়টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

আবু বকর বিমানবন্দরের ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করতেন।

কাস্টমস কর্তৃপক্ষ জানায়, গ্রেপ্তার আবু বকর বিমান বন্দরে ইলেকট্রিশিয়ান হিসেবে কর্মরত। আজ দুপুরে গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তাকে থামানো হয়। তার আচরণ সন্দেহজনক হলে পরিচয় জানতে চাওয়া হয়। সঙ্গে কোনো স্বর্ণবার আছে কি-না জানতে চাইলে তিনি অস্বীকার করেন। কিন্তু আর্চওয়ে করানো হলে তার শরীরে ধাতব পদার্থের অস্তিত্ব পাওয়া যায়।

পরে আবু বকরের প্যান্টের ভেতর থেকে ১১৬ গ্রাম ওজনের দুটি স্বর্ণবার ও একটি আইফোন-১২ প্রো উদ্ধার করা হয়। স্বর্ণের বার ও আইফোনের আনুমানিক বাজার মূল্য প্রায় ১২ লাখ টাকা। স্বর্ণবার ও আইফোন রাষ্ট্রীয় গুদামে রাখা হয়েছে।

চোরাচালানের অভিযোগে গ্রেপ্তার ইলেকট্রিশিয়ানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তিনি বর্তমানে বিমানবন্দর থানার হেফাজতে আছেন বলে জানিয়েছে কাস্টমস কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা