May 3, 2024, 6:01 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

মাদারীপুরে বেড়াতে এসে নদীতে ডুবে শিশুর মৃত্যু

১৮ সেপ্টেম্বর ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

সুইটি আক্তার, মাদারীপুর।।

মাদারীপুর কুমার নদীর পাড়ে খেলা করতে এসে নদীর পানিতে ডুবে আবদুল্লাহ(৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর নানা বাড়ী বেড়াতে গিয়ে শনিবার দুপুর সাড়ে ১টার দিকে এ ঘটনা ঘটে। পরবর্তীতে সাড়ে তিনটার দিকে ২০ মিনিট খোঁজাখোজির পর ডুবুরির একটি দল শিশুটির মৃতদেহ উদ্ধার করে।
নিহত আবদুল্লাহ মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের মস্তফাপুর এলাকার আরিফ মৃধার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় এবং ফায়ার সার্ভিসের সূত্রে জানা যায়, আব্দুল্লাহ তার নানা বাড়ি পেয়ারপুর ইউনিয়নের গাছ বাড়িয়া এলাকায় বেড়াতে গেলে স্থানীয় শিশুদের সাথে নদীর পাড়ে খেলতে যায় যায়। খেলা করতে করতে এক সময় নদীর পাশে পড়ে যায় এসময় নদীর তীব্র স্রোতে সে তলিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা খুজাখুজি করে না পেলে, মাদারীপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে বরিশালের ডুবুরী দলকে সংবাদ দিলে তারা দুপুর সাড়ে তিনটার দিকে নদীর যে স্থানে পড়েছে শিশু আবদুল্লাহ সেই স্থান থেকে একটু দূর থেকে শিশু আবদুল্লাহর মরদেহ উদ্ধার করেছে ডুবুরীরা ।

নিহত আবদুল্লাহ নানা বলেন, যখন আমার নাতি পানিতে ডুবছে সেসময় ডুবুরি আসলে আমার নাতিকে জীবীত পেতাম।
নিহতের বাবা আরিফ মৃধা বলেন, নানা বাড়ী বেড়াতে গিয়েছিল আর জীবীত ফিরে পেলাম না।
আমাদের মাদারীপুর ডুবুরি দল থাকলে আমার সন্তান জীবীত পেতাম। মাদারীপুর একটি ডুবুরী দল প্রয়োজন।
মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মদ শিকদার বলেন, আমরা ঘটনা শোনার পরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পৌঁছে যাই। কিন্তু নদীতে অনেক স্রোত থাকায় আমরা বরিশাল ডুবুরি দল কে ফোন দেই। তারা ঘটনাস্থলের পাশ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দলের দল নেতা হাবিবুর রহমান বলেন, আমরা এসে ঘটনাস্থলে উদ্ধারকাজ শুরু করি, পরবর্তীতে ৩০ মিনিটের মধ্যে নদীর একটু দূরে তীর সংলগ্ন শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা