May 1, 2024, 11:53 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

তাবলিগ জামাতকে নিষিদ্ধ ঘোষণা সৌদি আরবের

১২ ডিসেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

অন্যধর্মের মানুষকে ইসলামে ধর্মান্তরিত করার আন্দোলন তাবলিগ জামাতকে ‘সন্ত্রাসবাদের প্রবেশপথ’ আখ্যায়িত করে নিষিদ্ধ ঘোষণা করেছে সৌদি আরব।

রোববার (১২ ডিসেম্বর) দেশটির ইসলামিক অ্যাফেয়ার্স দফতরের মন্ত্রী ডা. আব্দুল লতিফ আল শেখ টুইটারে একটি পোস্ট করে এ কথা জানিয়েছেন। এছাড়া শুক্রবার জুমার নামাজে তাবলিগ জামাত নিয়ে মানুষকে সতর্ক করে দিতে মসজিদের ইমামদের নির্দেশ দিয়েছেন তিনি।

সৌদি আরবের ইসলামি বিষয়ক মন্ত্রণালয় এক ঘোষণায় জানিয়েছে, দেশটির ইসলামি বিষয়ক মন্ত্রী ড. আব্দুল লাতিফ আল শেখ যেসব মসজিদে জুমার নামাজ হয় সেসব মসজিদকে অস্থায়ীভাবে পরের জুমার খুতবাকে তাবলীগ জামাতের বিরুদ্ধে সতর্ক করার জন্য বরাদ্দ করার নির্দেশ দিয়েছেন’।

এতে বলা হয়, সৌদি সরকার মসজিদের ইমামদের জনগণকে জানাতে নির্দেশ দিয়েছেন যে, সৌদি আরবে তাবলিগী এবং দাওয়াহ গ্রুপসহ দলীয় গোষ্ঠীর সঙ্গে অংশীদারিত্ব নিষিদ্ধ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা