May 17, 2024, 11:22 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

ড্যাফোডিল নার্সিং কলেজ শিক্ষার্থীদের শিরাবরণ ও শপথ

৩ জুন ২০২২ইং, বিন্দুবাংলা টিভি. কম, নিজস্ব প্রতিবেদক

ড্যাফোডিল নার্সিং কলেজ শিক্ষার্থীদের শিরাবরণ ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার আশুলিয়ায় ড্যাফোডিল স্মার্ট সিটিতে  অনুষ্ঠান হয়।

ড্যাফোডিল  নার্সিং কলেজের আয়োজনে ও  কলেজের অধ্যক্ষ মিস গ্রীতশ্রী ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান।

বি.এস.সি ইন নার্সিং ও ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারী (২০২০-২০২১ শিক্ষা বর্ষে) শিক্ষার্থীদের শিরাবরণ ও শপথ গ্রহণ অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র জনস্বাস্থ্য বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শাহ্জাহান,

বিভাগীয় প্রধান ড. এ বি এম আলাউদ্দিন চৌধুরী, উপ-পরিচালক মাসুদ করিম ও নার্সিং কলেজের শিক্ষকমন্ডলি। শিরাবরণ ও শপথ পাঠ করান  কলেজের অধ্যক্ষ মিস গ্রীতশ্রী ঘোষ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা