April 30, 2024, 10:05 am
সর্বশেষ:
দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম মেঘনায় প্রার্থীর কান্নায় ভোটারদের চোখে জল এভাবে আচরণ বিধি লঙ্ঘন হলে সুষ্ঠু নির্বাচন হবেনা : রতন শিকদার

মেঘনায় মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টার অভিযোগে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ ও বিক্ষোভ

১২ আগষ্ট ২০২২ইং বিন্দুবাংলা টিভি ডটকম, মেঘনা প্রতিনিধি।।

কুমিল্লার মেঘনা উপজেলায় সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা মোস্তফা কামালকে হত্যাচেষ্টার অভিযোগে মুক্তিযোদ্ধা ও প্রজন্ম প্রতিবাদ সভা, মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল সহ আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য ওসির নিকট অবস্থান নিয়েছেন ।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কম্পলেক্সে এ কর্মসূচি পালন করা হয়। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তারের সুপারিশকৃত মেঘনা থানায় অভিযোগ করা হয়। উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ড কাউন্সিল ও প্রজন্মের আয়োজনে সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল গাফফারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি কমান্ডার সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন,মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন,মুক্তিযোদ্ধা ওয়ালীউল্লাহ, মুক্তিযোদ্ধা কফিলউদ্দিন, মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ, মুক্তিযোদ্ধা সুলতান, মুক্তিযোদ্ধা জাহের আলী, প্রজন্মের পারভেজ হোসেন ফারুক, নুর মোহাম্মদ রাসেল, জাভেদ ভুইয়া, সহ অন্যরা। এ সময় মুক্তিযোদ্ধারা ভারাক্রান্ত মন নিয়ে এ ঘটনা তীব্র নিন্দা সহ আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অভিযুক্তদের ২৪ ঘন্টার মধ্যে আইনের আওতায় আনার আল্টিমেটাম দেন। মুক্তিযোদ্ধারা বলেন যদি ২৪ ঘন্টার মধ্যে ব্যবস্থা নেওয়া না হয় তা হলে আমরা থানার বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী সহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অভিযোগ করবো।

এ বিষয়ে মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো: ছমিউদ্দিন বলেন ১০থেকে ১২ জনকে আসামি করে একটি অভিযোগ দেওয়া হয়েছে আমরা সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।অভিযোগ সূত্রে জানা যায় গত ১০ আগষ্ট অনুমান সন্ধ্যা ৬ টায় উপজেলার বড়কান্দা ইউনিয়নের রামপুর বাজারে মুক্তিযোদ্ধা বায়েজিদের দোকানের পশ্চিম পাশে হরিপুর গ্রামের শাহজাহানের ছেলে কাউছার আহাম্মেদ (৩০) সহ অজ্ঞাত ১০থেকে ১২জন মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল কে ঘলায় চাপিয়ে ধরে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে এবং মুক্তিযোদ্ধাকে স্ব পরিবারে হত্যার হুমকি দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা