May 28, 2024, 10:32 am
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

পাঠানের সিংহাসন কেড়ে নিতে পারে জওয়ান

বিনোদন ডেস্ক :

চার বছর পর ‘পাঠান’-এর সঙ্গে বছরের শুরুতেই বাদশাহি ক্যাম ব্যাক করেছিলেন শাহরুখ। সেই রেশ কাটতে না কাটতেই জওয়ান জ্বরে কাবু গোটা বিশ্ব। বক্স অফিস জুড়ে শুধুই শাহরুখ শাসন! মাত্র ৭ মাসের ব্যবধানে ভারতের বক্স অফিসে দুইটি ৫০০ কোটি রুপির সিনেমা উপহার দিয়েছেন শাহরুখ খান।

দ্বিতীয় সপ্তাহ শেষে আয় সামান্য কমেছে ঠিকই। কিন্তু মুক্তির ১৫ দিন পরেও বক্স অফিসে সবচেয়ে বেশি আগ্রহ রয়েছে ‘জওয়ান’কে ঘিরেই। সাকনিল্কের রিপোর্ট অনুসারে ১৬ নম্বর দিনে অর্থাৎ মুক্তির তৃতীয় শুক্রবার দেশের বক্স অফিসে ৭ কোটি রুপি আয় করেছে জওয়ান, যা এত দিনের মধ্যে সর্বনিম্ন। যদিও তৃতীয় সপ্তাহে এসে এই আয় মোটেও কম নয়। অনেক সিনেমা প্রথম দিনেও এই পরিমাণ আয় করতে পারে না। এখনো পর্যন্ত ভারতের বক্স অফিসে মোট ৫৩২.৯৩ কোটি রুপির টিকিট বিক্রি হয়েছে ‘জওয়ান’-এর।

আজ শনিবারই পাঠানকে ছাপিয়ে যেতে পারে জওয়ান! ভারতীয় বক্স অফিসে ‘পাঠান’ আয় করেছিল ৫৪৩ কোটি রুপি, আর ‘জওয়ান’ এর এখন পর্যন্ত আয় ৫৩২.৯৩ কোটি রুপি। পাঠানের আয়কে ছাপাতে জওয়ানের দরকার আর মাত্র ১০ কোটি রুপি। আজ শনিবার ছুটির দিনে সিনেমাটির আয় নিঃসন্দেহে বাড়বে গত দু-দিনের চেয়ে। বলিউড বাণিজ্য বিশ্লেষকেরা মনে করছেন, আজ শনিবার পাঠানের সিংহাসন কেড়ে নিতে পারে জওয়ান।

 

এদিকে বিশ্ব বক্স অফিসে ১০০০ কোটির ক্লাবের দিকে দ্রুত গতিতে এগোচ্ছে জওয়ান। ১৫ দিনে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৯২২.৫৫ কোটি রুপি। ‘পাঠান’-এর ১০০০ কোটির রেকর্ড টপকে যাবে শাহরুখের জওয়ান, দাবি বাণিজ্য বিশ্লেষকদের। এই মাইলফলক ছুঁয়ে ফেললে প্রথম ভারতীয় অভিনেতা হিসেবে দ্বিতীয়বারের মতো হাজার কোটি রুপির ক্লাবে প্রবেশ করবেন শাহরুখ


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা