May 28, 2024, 10:50 am
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

বাংলাদেশ ওয়াদোকাই কারাতে দো’র বেল্ট প্রদান ও সংবর্ধনা

 

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ওয়াদোকাই কারাতে দো’র বেল্ট প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। পরিক্ষার কসরত শেষে কৃতি ছাত্রছাত্রীদের মাঝে বেল্ট প্রদান করা হয়।

শনিবার (৬ ই এপ্রিল) আফতাবনগর নিজ ক্লাবে সকলের উপস্থিতিতে অনুষ্ঠানটি পরিচালিত হয়। শতাধিক ছাত্রছাত্রীদের মাঝে তাদের প্রমোশন বেল্ট প্রদান করা হয়।

বাংলাদেশ ওয়াদোকাই কারাতে দো’র প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক শুকুর আলী সিকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ওয়াদোকাই কারাতে দো’র প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান প্রশিক্ষক নাজমুল মোরশেদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়াং জেনারেশন কারাতে দো’র প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান প্রশিক্ষক ইউনু খান এবং সাংবাদিক আব্দুল হক প্রমুখ। এছাড়াও ছাত্রছাত্রীদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নাজমুল মোরশেদ বলেন, শারীরিক কসরত শরীর ফিট রাখতে সাহায্য করে।
মন প্রফুল্ল রাখে।তাই কারাতে প্রশিক্ষণের বিকল্প নেই।আমি সকল অভিভাবকদের আহবান জানাবো আপনারা ছেলেমেয়েদের কারাতে শেখান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা