May 18, 2024, 3:54 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

সড়ক পেয়ে খুশি চর বিনোদপুরবাসী

 

মেঘনা প্রতিনিধি।।

কাঠালিয়া নদী তীর ঘেঁষে ভৌগোলিক কারনে বিচ্ছিন্ন একটি গ্রামের নাম চরবিনোদ পুর। গ্রামটি মেঘনা উপজেলার গোবিন্দ পুর ইউনিয়ন অন্তর্গত। ট্রলার দিয়ে নদী পার হয়ে আলিপুর ঘাট হয়ে গ্রামের বাসিন্দারা উপজেলার বিভিন্ন এলাকায় যাতায়াত করতে হয়। দাউদকান্দি, তিতাস উপজেলার সীমান্তবর্তী গ্রাম চর বিনোদ পুর।

 

কয়েক বছর আগেও গ্রামটিতে আধুনিকতার কোন ছোয়া লাগেনি। বর্তমানে গ্রামটিতে একটি পাকা প্রাথমিক বিদ্যালয় আছে। গ্রামের সাথে কোন সড়ক না থাকায় বিদ্যালয়ে শিক্ষার্থী সহ স্থানীয় বাসিন্দাদের যাতায়াতের সমস্যা হত। গ্রামবাসীর কাছে গোবিন্দ পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাঈনুদ্দিন মুন্সি তপনের কাছে সড়কের জন্য আবদার করলে তিনি সেখানে একাধিক বার যান। অবশেষে তপন চেয়ারম্যান পিছিয়ে পড়া চরবিনোদ পুর গ্রামের বাসিন্দাদের স্বপ্নের সড়কের কাজ চলছে। কাজ গ্রামের সকল শ্রেনী পেশার মানুষের মধ্যে বইছে আনন্দের জোয়ার। পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে শুরু হয় খুশির বাধবাঙ্গা জোয়ার। চরবিনোদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে গুদারাঘাট পর্যন্ত সড়কের মাটির কাজ সম্পর্কে ইউপি চেয়ারম্যান মাইনুদ্দিন মুন্সি তপন বলেন দীর্ঘদিন যাবত একটি সড়কের জন্য কষ্ট করেছে গ্রামের বাসিন্দারা আমি জানার পর সড়কটির মাটির কাজ এখন হচ্ছে পাশাপাশি পাকা সড়ক করার জন্য উপজেলা স্থানীয় সরকার দপ্তরে আইডি নাম্বার দেওয়া হয়েছে। অফিসে যোগাযোগ করে দ্রুতই আনার চেষ্টা করব।উল্লেখ্য প্রতিনিয়ত কাজ পরিদর্শন করছেন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রকল্পের সভাপতি আক্তার হোসেন, ইউপি সচিব সলিমুল্লাহ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা