May 27, 2024, 10:35 pm
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

মেঘনায় প্রার্থীর কান্নায় ভোটারদের চোখে জল

 

মেঘনা প্রতিনিধি।।

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ৮ মে। প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করছেন রমিজ উদ্দিন লন্ডনী।

গতকাল রোববার (২৭ এপ্রিল) উপজেলার রাধানগর ইউনিয়নের মোল্লাকান্দি এলাকায় গণসংযোগের অংশ হিসেবে সস্ত্রীক পথসভা করেছেন রমিজ উদ্দিন লন্ডনী। এ সময় পথসভায় নারী পুরুষের উপস্থিতি ও অকুন্ঠ সমর্থন পেয়ে আবেগে আপ্লূত হয়ে কান্নায় ভেঙে পরেন এই প্রার্থী। কান্না জড়িত কন্ঠে রমিজ বলেন জানিনা ফলাফল কি হবে আপনারা যেভাবে সভায় অংশগ্রহণ করে অকুন্ঠ সমর্থন জানিয়েছিলেন এতে আমি আমার পরিবার এতটাই অনুপ্রাণিত যে লন্ডনের বিলাসী জীবন ত্যাগ করে এদেশের মাটি ও মানুষের জন্য তিন মাস জেল খেটেছি আজ সব কষ্ট ভুলে গেছি।

প্রার্থীর কান্নায় উপস্থিত জনতার চোখে জল ও বোবা আহাজারিতে রুপ নেয়। এ সময় উপস্থিত ছিলেন রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, সাবেক চেয়ারম্যান আব্দুল বাতেন, মোশাররফ হোসেন ইমামসহ দলমত নির্বিশেষে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও নারী, পুরুষ ভোটাররা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা