May 19, 2024, 10:54 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম

 

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার মেঘনা উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনারস প্রতীকের তাজুল ইসলাম তাজ। ৮ মে (বুধবার) সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ মমিন মিয়া বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেছেন।

তাজুল ইসলাম চারজন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে ১৮,৭০০ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘোড়া প্রতীকের মো. রমিজ উদ্দিন লন্ডনী ভোট পেয়েছেন ১৫,২১০ ভোট। ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকের ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ তিনজনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে ১৮,৮০৯ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তালা প্রতীকের মো. রবিন মিয়া পেয়েছেন ১৪,৩৩৯ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে হাঁস প্রতীকের দিলারা শিরিন ২০,৩৫০ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কলস প্রতীকের নাছরিন সুলতানা পেয়েছেন ১৩,৫৮৫ ভোট।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা