September 16, 2024, 7:46 pm

হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক,সম্পাদক লিটন

হোমনা সংবাদদাতা।।

কুমিল্লার হোমনা প্রেসক্লাবের বিগত কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় আগামী দুই বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে মো. আবদুল হক সরকার (দৈনিক যুগান্তর) কে সভাপতি ও মো. জসিম উদ্দিন (ভিপি) লিটন (সাপ্তাহিক গ্রামবাংলার খবর) কে সাধারণ সম্পাদক করে এ কমিট গঠন করা হয়।

গত মঙ্গলবার বিকালে হোমনা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য একটি কার্যকরী কমিটি গঠিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আবুল কাশের ভুইয়া (দৈনিক সংবাদ),সহ- সভাপতি মো. আইয়ুব আলী (দৈনিক গণকন্ঠ), সহ-সভাপতি মো. সেলিম সরকার (দৈনিক সংবাদ প্রতিদিন) সহ- সভাপতি মো. আব্দুস সালাম ভূইয়া (সাপ্তাহিক হোমনার কন্ঠ),

যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান (গ্রামবাংলার খবর) ও মো. তপন মিয়া সরকার (দৈনিক সংবাদ সারাবেলা), সাংগঠনিক সম্পাদক কবি দেলোয়ার (দৈনিক দেশ রুপান্তর), সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. আল আমিন শাহেদ (দৈনিক দেশকাল), অর্থ সম্পাদক মো. সাইদুর রহমান (দৈনিক জবাবদিহি), দপ্তর সম্পাদক মো. তরিকুল ইসলাম তারিক (দৈনিক সোনালী কন্ঠ)।

এছাড়াও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম মুন্না (দৈনিক নাগরিক সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রুহুল আমীন জুয়েল (দৈনিক গণমুক্তি), ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. আলাউদ্দিন মিয়া (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ) মহিলা বিষয়ক সম্পাদক সোনিয়া আফরিন (দৈনিক ডাক প্রতিদিন), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ (দৈনিক স্বদেশ প্রতিদিন), আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মো. দেলোয়ার হোসেন (দৈনিক ভোরের কলাম), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আনোয়ার আহমেদ, (দৈনিক দেশ প্রতিদিন) সমাজ কল্যাণ সম্পাদক মো. কবির হোসেন (দৈনিক ভোরের চেতনা।

সম্মানিত সদস্যরা হলেন, মো. রোস্তম আলী (গ্রাম বাংলার খবর) কবি আহম্মদ উল্লাহ (হোমনার কন্ঠ), মো. বাহারুল ইসলাম (৭১ টেলিভিশন), মো. শরীফ সরকার (দৈনিক জনতা), মো. হাসান (দৈনিক বাংলাদেশ সমাচার), মো. নাছির উদ্দিন, (দৈনিক ডেসটিনি), মো.ওমর ফারুক, (দৈনিক শিরোনাম) মো. কাউসার আহমেদ (দৈনিক প্রতিদিনের কাগজ) মো. হাফিজুল ইসলাম, মো. কাউসার আহাম্মদ (দৈনিক আমার সংবাদ) ও মো. আলাউদ্দিন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।


ফেসবুকে আমরা