September 16, 2024, 6:54 pm

তারেক রহমানসহ নেতৃবৃন্দের প্রতি বহিষ্কারাদেশ প্রত্যাহারের আবেদন মেঘনা যুবদল নেতার

 

ডেস্ক রিপোর্ট।। 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সিনিয়র নেতাদের প্রতি দলের নির্দেশ অমান্য করে আওয়ামীলীগ সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করে বহিষ্কার হয়েছে সে সকল নেতাদের বহিস্কারাদেশ  প্রত্যাহারের আবেদন  মেঘনা উপজেলার লুটের চর ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুল গাফফার তার ফেসবুক ওয়ালে আবেদন জানিয়েছেন। তিনি যা লিখেছেন হুবহু তুলে ধরা হলো 

 

 

 

বরাবর
ভারপ্রাপ্ত চেয়ারম্যান
বাংলাদেশ জাতীয়তাবাদী দল
মহাসচিব
বিএনপি
সিনিয়র যুগ্ম মহাসচিব
বিএনপি
বিভাগীয় সাংগঠনিক সম্পাদক
( কুমিল্লা বিভাগ) বিএনপি
সভাপতি ও সাধারণ সম্পাদক
কুমিল্লা জেলা উত্তর বিএনপি
বিষয় : বহিষ্কারাদেশ প্রত্যাহারের জন্য আবেদন

আসসালামু আলাইকুম
আশা করি আপনার সংগ্রামী জীবন নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামিন আপনাকে সুস্থ রেখেছেন।
আর আপনার সুস্থতায় বাংলাদেশের সকল জাতীয়তাবাদী মনোভাবের সকল সৈনিকেরা এই আশাই করেন।
একজন আপনার দলের শুভাকাঙ্ক্ষী হিসেবে আমি আপনার বরাবর এই প্রার্থনা করি যে, স্বৈরাচার আওয়ামী লীগ সরকার এর আমলে যে সমস্ত বিএনপি’র নেতাকর্মীরা আপনার এবং দলের আদেশ অমান্য করে স্বৈরাচারী সরকারের অধীন নির্বাচন করেছেন এবং এই অপরাধে যারা দেশব্যাপী দলের সাংগঠনিক গঠনতন্ত্রকে অবজ্ঞা করার কারণে বহিষ্কৃত হয়েছেন সকলের পক্ষ থেকে আমি দুঃখ প্রকাশ করছি।

পাশাপাশি এই কোথাও আপনার জ্ঞাতার্থে জানাইতে চাই যে, বহিষ্কারকৃত প্রত্যেকটি নেতা এবং কর্মী আপনার এবং আপনার দলের একনিষ্ঠকর্মী, রাজপথের লড়াকু সৈনিক, বহিষ্কার করার পরেও এই পর্যন্ত আপনার বিএনপি’র পতাকা তলেই রাজনীতি করে যাচ্ছেন।।

স্বৈরাচারী আওয়ামী সরকারের ১৬ টি বছর এই নেতাকর্মীগুলি রাজপথে থেকেই কেন্দ্রীয় কমান্ড বাস্তবায়নের লক্ষ্যে নিরলস ভাবে কাজও করেছেন। এখনো করছেন এবং ভবিষ্যতেও করবেন।
জাতীয়তাবাদী দল বিএনপি এর সাংগঠনিক অবকাঠাম গুলো শক্তভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে এবং সকল জাতীয়তাবাদী মনোভাবের সকল স্তরের বহিষ্কারকৃত নেতাকর্মীদের পুনরায় তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করে, দলে কাজ করার সুযোগ দিলে দলের জন্য অনেক বড় উপকার হবে।

দেশব্যাপী যত নেতাকর্মী আছে সকলের বহিষ্কারাদেশ প্রত্যাহার করে দলে ফিরিয়ে নেওয়ার জন্য অনুরোধ করছি।

অন্যথায় সারা বাংলাদেশের যে সমস্ত জায়গায় যে সমস্ত নেতাকর্মী বহিষ্কার হয়েছেন, স্থানীয়ভাবে তাদেরও একটি অংশ রয়েছে সুতরাং দলে বিভক্তির সম্ভাবনা দেখা দিয়েছে।

উপরে উল্লেখিত বিষয়গুলো গুরুত্ব সহকারে বিবেচনা করার জন্য আপনার নিকট জোর আহবান করছি।
মোহাম্মদ জাহিদুল ইসলাম গাফফার মেম্বার আহবায়ক যুবদল লুটের চর ইউনিয়নের
মেঘনা কুমিল্লা
ফোন 01812268734


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।


ফেসবুকে আমরা