October 18, 2024, 5:23 am
সর্বশেষ:
মেঘনায় টিসিবির পন্য ক্রয় করতে এসে পদদলিত হয়ে বাড়ি ফিরলেন নারী স্টেশন পরিচ্ছন্ন রাখতে সহযোগিতা চাইলেন পশ্চিমাঞ্চল রেলওয়ের জিএম মেঘনায় অটোরিকশা চুরি মেঘনায় দুটি কলেজের ফলাফলে ক্ষুব্ধ মেঘনাবাসী কক্সবাজার সমুদ্রসৈকতে দেশের বৃহত্তম প্রতিমা বিসর্জন চিলমারীতে হস্তান্তরের আগেই ব্রহ্মপুত্রের পেটে যাচ্ছে আবাসন প্রকল্পের ঘর ১২ বছর আগে মিছিলে হামলা: সাবেক অর্থমন্ত্রী মাহমুদ আলীসহ ৩৯ জনের নামে মামলা আগামীর বাংলাদেশ হবে ইসলামের, নেতৃত্ব দেবে জামায়াত: মতিউর রহমান আকন্দ রিমান্ড শেষে সাবেক মুখ্য সচিব আজাদ ও আ.লীগ নেতা হুমায়ুন কারাগারেরিমান্ড শেষে সাবেক মুখ্য সচিব আজাদ ও আ.লীগ নেতা হুমায়ুন কারাগারে সিলেটে অজ্ঞাত গাড়ির ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

তিতাসকে একটি মডেল উপজেলায় রুপান্তর করা হবে : ড. মারুফ হোসেন

 

নিজস্ব প্রতিবেদক।।

বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসলে কুমিল্লার তিতাস উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে বললেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন। শুক্রবার (৫ অক্টোবর) উপজেলার সাতানি ইউনিয়ন বিএনপি ও অংগ সংগঠনের আয়োজনে এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

 

ড.মারুফ বলেন আমার বাবা বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বৃহত্তর দাউদকান্দি উপজেলার উত্তরাঞ্চলের অবহেলিত নয়টি ইউনিয়ন নিয়ে সৃষ্টি করেছেন এই তিতাস উপজেলা। তিতাসের মানুষের ভাগ্য উন্নয়ন ও সরকারের সকল সুযোগ সুবিধা একটা স্বতন্ত্র উপজেলা হিসাবে যেন সমান ভাগে বরাদ্দ পায় সেই উদ্দেশ্যকে সামনে রেখে আপনাদের নেতা ডঃ খন্দকার মোশাররফ হোসেন এই উপজেলা সৃষ্টি করেছেন। কিন্তু পরবর্তীতে সরকারের বিভিন্ন ষড়যন্ত্রে ড. মোশাররফ হোসেনকে আপনারা ভোট দিয়ে আর এই এলাকার এমপি বানাতে পারেননি।

 

এই বিশাল জনসভায় আমি আপনাদেরকে কথা দিচ্ছি, ইনশাআল্লাহ আসছে জাতীয় নির্বাচনে যদি আপনারা আমার বাবা ড. মোশাররফ হোসেনকে আপনাদের সুচিন্তিত রায় দিয়ে সংসদে পাঠান তাহলে এই তিতাসকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে উন্নয়ন করে একটি সুখি সম্মৃদ্ধ আধুনিক মডেল উপজেলা হিসাবে গড়ে তোলা হবে।

সাতানি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও ব্ক্তব্য রাখেন তিতাস উপজেলা বিএনপির সভাপতি মোঃ ওসমান গনি,দাউদান্দি উপজেলা বিএনপির আহ্বায়ক আঃ লতিফ ভুইয়া, জেলা বিএনপি ও দাউদান্দি বিএনপির যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন আহমেদ, পৌর বিএনপির আহ্বায়ক নুর মোহাম্মদ সেলিম, জেলা যুব দলের সভাপতি ভিপি শাহাবুদ্দিন সহ তিতাস দাউদ কান্দি উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ সহ অন্যরা বক্তব্য রাখেন। হাজার হাজার মানুষের উপস্থিতিতে কর্মী সভাটি জনসভায় পরিনত হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।


ফেসবুকে আমরা