May 2, 2024, 5:59 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

সীমান্তে জনতার হাতে ভারতীয় নাগরিক আটক

১৫ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

জামালপুর জেলার বকশীগঞ্জ সীমান্তে স্থানীয় জনতার হাতে সুমন মিয়া (২০) নামে এক ভারতীয় নাগরিক আটক হয়েছেন। পরে তাকে স্থানীয় কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তুফা কামালের তত্ত্বাবধানে রাখা হয়।

জানা যায়, আটক ভারতীয় নাগরিক সুমন মিয়ার বাড়ি জলপাইগুরি জেলার সদর থানার এসপসকারা গ্রামে। তার বাবার নাম তালেব মিয়া।

স্থানীয়রা অভিযোগ করেন, সীমান্তে এক অপরিচিত যুবক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। পরে এলাকাবাসী তাকে আটক করে বিজিবি ক্যাম্পে নিয়ে যায়। তবে বিজিবির পক্ষ থেকে তাকে গ্রহণ করা হয়নি। বর্তমানে স্থানীয় কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তুফা কামালের তত্ত্বাবধানে রয়েছেন।

জামালপুর বিজিবির কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল মুনতাসির বলেন, কামালপুর বাজার থেকে স্থানীয়রা সোমবার রাত ১২টার দিকে ওই ভারতীয়কে আটক করেছে। সে কারণে এ বিষয়ে পুলিশই ব্যবস্থা নেবে।

তবে বকশীগঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, এটি সীমান্তের বিষয়, বিজিবি আটক করে থানায় দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা