September 8, 2024, 2:36 am
সর্বশেষ:
আমাদের অনুমতি ছাড়া মানববন্ধন – সভা হবে না: অধ্যক্ষ সেলিম ভূঁইয়া মেঘনায় অনিয়ম বন্ধের ঘোষণা দিলেন ওসি আব্দুর রাজ্জাক মেঘনায় দ্বাদশ সংসদ নির্বাচনে স্বেচ্ছাসেবক দল নেতা নৌকার প্রচারণা ক্যাম্পে নিবন্ধনপ্রত্যাশী নতুন দলের চাপে ইসির গেটে কড়াকড়ি অস্ত্র উদ্ধারে অভিযান বুধবার রাত বারোটা থেকে: স্বরাষ্ট্র উপদেষ্টা পাঁচ মামলায় খালাস পেলেন খালেদা জিয়া পত্রিকার সম্পাদকদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা আরব আমিরাতে দণ্ডপ্রাপ্ত সেই ৫৭ বাংলাদেশিকে ক্ষমা জিকিরের মধ্য দিয়ে বন্যার্তদের উপহার সামগ্রী প্রস্তুতি সংঘর্ষে জড়ানো আনসার সদস্যদের বিরুদ্ধে ৩ মামলা, নেওয়া হচ্ছে আদালতে

দুর্নীতির বিরুদ্ধে শক্ত ভূমিকা রাখার প্রত্যয় ডুসার 

বিপ্লব সিকদার :
দুর্নীতি দমন কমিশনের (দুদক) ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেছে দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন (ডুসা)। মঙ্গলবার (২১ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ প্রত্যয়ের কথা জানানো হয়।
দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মশিউর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দুর্নীতি দমন ও প্রতিরোধের জন্য দায়িত্ব পাওয়া একমাত্র রাষ্ট্রীয় স্বাধীন প্রতিষ্ঠান হিসেবে দুর্নীতি দমন কমিশন মঙ্গলবার ২০ বছরে পদার্পণ করেছে। দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন (ডুসা) কমিশনের অংশীদার হিসেবে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের দিনে দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করছে। ডুসার সদস্যরা দেশ ও জনগণের সেবক হিসেবে সামনের দিনগুলোতে জনআকাঙ্খা বাস্তবায়নে কমিশন ও আইনের নির্দেশনা অনুযায়ী কাজ করবে মর্মে প্রতিজ্ঞাবদ্ধ রয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, দুর্নীতি দমন ও প্রতিরোধ কার্যক্রমের মাধ্যমে দেশ ও জনগণের আস্থা পূরণ করে অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে যে নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছে দুর্নীতি দমন কমিশন, তাতে দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন প্রতিটি কাজে অগ্রণী ভূমিকা পালন করছে। এ বিষয়ে দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন ভবিষ্যতে আরও গতিশীল ও কার্যকরী ভূমিকা পালন করবে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন বিশ্বাস করে, দুর্নীতির বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণ নিশ্চিত করার কোনো বিকল্প নাই। একটি ন্যায়ভিত্তিক উন্নত সমাজ প্রতিষ্ঠায় দুর্নীতি দমন কমিশনের রাষ্ট্রীয় দায়িত্ব পালনে তারা অঙ্গীকারবদ্ধ। অ্যাসোসিয়েশনের নেতারা দুর্নীতি দমন ও প্রতিরোধে দুর্নীতি দমন কমিশনের পাশে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা