May 21, 2024, 7:25 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

মাশরাফির হাতে বিশ্বকাপের জার্সি তুলে দিলেন পাপন।

২৯ এপ্রিল ২০১৯,

বিন্দুবাংলা টিভি. কম,ডেস্ক রিপোর্টঃ

বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি উন্মোচন করেছে বিসিবি। গত ২ দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে যে জার্সির ছবি ছড়িয়ে পড়েছিল, সেই জার্সিই বিশ্বকাপের জার্সি হিসেবে উন্মোচিত হল।

মবার (২৯ এপ্রিল) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জার্সি উন্মোচন করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার হাতে জার্সি তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন করেন তিনি।এবারই প্রথম বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি আনুষ্ঠানিকভাবে বাজারজাত করা হবে। বাংলাদেশের জার্সি স্বত্ব কিনে নিয়েছে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ নামের একটি প্রতিষ্ঠান। তাদের অধীনেই বিক্রি করা হবে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা