May 28, 2024, 10:47 am
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

ছাগলনাইয়ায় ৭ বছরের শিশু ধর্ষণের শিকার : ধর্ষক গ্রেপ্তার।

১৮ মে ২০১৯ ,বিন্দুবাংলা টিভি .কম ,

সৈয়দ কামাল,ফেনী থেকেঃফেনীর ছাগলনাইয়ায় পাঠাননগর ইউনিয়নের মধ্যম শিলুয়া গ্রামে,শুক্ররার জু’মার নামাজের পূর্বে স্থানীয় একটি বন্ধথাকা দোকানের গলিতে ৭ বছর বয়সী এক শিশুকে শিশুকে ধর্ষণ করেছে,পাশ্ববর্তী পূর্ব শিলুয়া গ্রামের,(সেকান্তর সুফী বাড়ীর) মোঃরুহুল আমিনের বখাটে পুত্র,বাহার (২৫)।

এ বিষয়ে ধর্ষিতা শিশুটির মা শনিবার সকালে ছাগলনাইয়া থানায় এসে অভিযোগ করলে,তাৎক্ষণিক ছাগলনাইয়া থানার অফিসার ইনর্চাজ এম এম মুর্শেদ পিপিএম থানার এএসআই ধীমান বড়ুয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম ধর্ষক বাহারকে গ্রেপ্তার করতে পাঠালে,ধীমান ধর্ষক বাহারকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। ধর্ষিতা শিশু ও তার পরিবারটি দীর্ঘদিন যাবৎত উপজেলার পাঠানগর ইউনিয়নের মাধ্যম শিলুয়া গ্রামে একটি বাড়ীতে অস্থায়ীভাবে বসবাস করে আসছে। তাদের স্থায়ী বাড়ী কিশোরগঞ্জ জেলায়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, শুক্রবার দুপুর থেকে ভিকটিম শিশুটি নিখোঁজ ছিলো। মা ও বড় বোন ভিকটিম শিশুটিকে আশপাশে খোঁজাখোঁজি করে। বেলা ১ টার পর মধ্যম শিলুয়া চৌধুরী বাজারের দক্ষিণ পাশে ওবাইদুল হকের দোকানের গলিরবিতর টিনের দরজার ফাঁক দিয়ে বড় বোন দেখতে পায়,বাহার অর্ধ উলঙ্গ এবং ভিকটিম শিশুটি উলঙ্গ অবস্থায় মাটিতে পড়ে আছে। এসময় বোন চিৎকার করলে মা এগিয়ে আসে।

পরবর্তীতে ধর্ষিতা শিশুর মা ঐ এলাকার মুরব্বিদের বিষয়টি জানায় এবং থানায় মামলা দায়ের করেন। এ বিষয়ে ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদ্বীপ রায় পলাশ জানান, অভিযোগে ভিত্তিতে শনিবার (১৮ মে) সকাল সাড়ে ১০ টায় ধর্ষক মোঃ বাহারকে মধ্যম শিলুয়া এলাকা হতে গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা