April 19, 2024, 4:14 pm

হোমনায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন।

১৯ মে ২০১৯ ,

বিন্দুবাংলা টিভি. কম,

হোমনা প্রতিনিধি :  কুমিল্লার হোমনায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব সড়ক নামে একটি নতুন সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে । পৌর সভা ৫ নং ওয়ার্ডের হোমনা বাস স্ট্যান্ড থেকে ৯ নং ওয়ার্ডের লটিয়া খাল পর্যন্ত সড়কের মাটি ভরাট ও এইচ.বি বি সড়কের( চেইনেজ ০-০০-৩.০০ কিঃ মিটার) ব্যয় নির্ধারণ করা হয়েছে ২ কোটি ৫১ লাখ টাকা । আজ রোববার দুপুরে ফলক উম্মোচনের মাধ্যমে মাটি ভরাট কাজের শুভ উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী ।
পৌর মেয়র এ্যাড.মো.নজরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিমা আহমাদ এমপি বলেন, আপনারা আমাকে প্রকল্প দেন আমি বাস্তবায়ন করবো ।আ’লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। ন্যায়নীতির মধ্যে থেকে উন্নয়নের পাশা পাশি সমাজ থেকে সন্ত্রাস দুর্নীতিবন্ধ করতে হবে । চাড়কুরিয়া ব্রীজ নির্মানের কথা উল্লেখ করে তিনি বলেন, আমি স্বপ্ন দেখতে পছন্দ করি তা হবে এলাকার উন্নয়নের স্বপ্ন। সভায় অন্যান্যেও মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মহাসিন সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও মহিউদ্দিন খন্দকার, শাহিনুজ্জামান খোকন, পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল ,সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন ,প্রবীণ আ’লীগ নেতা সৈয়দ ইসমাইল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান খন্দকার, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস,পৌর যুবলীগ সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স, ছাত্রলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম যুগ্ন আহবায়ক ফয়সাল সরকার ,৫নং পৌর কাউন্সিলর শাহনুর আহাম্মদ সুমন ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবদুস সোবান সহ কাউন্সিলর ,কর্মকর্তা কর্মচারী ,উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।
পৌর সভা সূত্রে জানাগেছে,প্রধান মন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে একনেক এর সভায় কুমিল্লা রিজোনাল মিউনিসিপাল ইনফাকচার ডেভেলাপমেন্ট প্রজেক্ট (সি আরএমআই ডি পি) আওতায় হোমনা পৌর সভার অনুকুলে ২৭ কোটি টাকা বরাদ্ধ করা হয় । এর মধ্যে আজকের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব সড়ক একটি ।বাকি প্রকল্প পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা