May 21, 2024, 6:54 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

২৬ মে ২০১৯ ,বিন্দুবাংলা টিভি .কম ,নড়াইল সংবাদদাতা :   নড়াইলের লোহাগড়ায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে দুই বখাটে। আহত স্কুলছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ মে) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কাবুল জমাদ্দার (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে উপজেলার লাহুড়িয়া দ্বীননাথ পাড়ার আজিজার জমাদ্দারের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের চর ঝাঁমারঘোপ গ্রামের (লিয়াকত মোল্যার) মেয়ে ও লাহুড়িয়া দ্বীননাথপাড়া হাজী মোফাজ্জেল স্বরণী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী সুর্বণাকে স্কুলে ও কোচিংয়ে আসা-যাওয়ার পথে প্রায়ই প্রেম নিবেদনসহ কুপ্রস্তাব দিতো ওই ইউনিয়নের দ্বীননাথ পাড়ার আজমল হোসেনের বখাটে ছেলে ওবায়দুর রহমান (২২) ও আজিজার জমাদ্দারের ছেলে কাবুল জমাদ্দার (২১)।

ওই ছাত্রী তাদের প্রেম নিবেদন ও কুপ্রস্তাব বারবার প্রত্যাখান করায় শনিবার সকালে ওই ছাত্রী বাড়ি থেকে কোচিং করতে যাওয়ার পথিমধ্যে বখাটে ওই দুথযুবক ছাত্রীর পথরোধ করে হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন এক প্রেস ব্রিফিংয়ে বলেন,বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে কাবুলকে আটক করা হয়। অপর অভিযুক্ত ওবায়দুরকে আটকের জোর চেষ্টা চলছে।

এছাড়া তিনি ওই স্কুলে অধ্যয়নরত অন্যান্য ছাত্রীদের নির্ভয়ে স্কুলে আসা যাওয়ার ব্যাপারে অভিভাবকদের আস্বস্ত করেন।

বখাটে দুথযুবকের হাতে হাতুড়িপেটায় আহত ওই ছাত্রীকে দেখতে জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার জসিম উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা শনিবার নড়াইল সদর হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

মেয়ের পিতাসহ পরিবারের অন্যান্য সদস্যদের নির্ভয়ে মামলা পরিচালনাসহ অন্যান্য কার্যক্রম চালিয়ে যাওয়ার সাহস প্রদান করেন প্রশাসনের কর্মকর্তারা।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, এ ব্যাপারে লোহাগড়া থানায় মামলা দায়ের হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা