May 21, 2024, 7:27 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

নেইমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

২ জুন ২০২৯, বিন্দুবাংলা টিভি. কম ,

 

ডেস্ক রিপোর্ট :

প্যারিসের এক নারী ব্রাজিলের ফুটবল তারকা নেইমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন। সাও পাওলোর পুলিশ বলছে, যৌন হয়রানির ঘটনাটি ঘটেছিল একটি হোটেলে।

প্যারিসের ওই হোটেলে নেইমারের দল পিএসজির খেলোয়াড়েরা অবস্থান করছিলেন। যদিও এখন পর্যন্ত নেইমার কিংবা তার কোনো প্রতিনিধির কাছ থেকে এ বিষয়ে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

নেইমার এখন ব্রাজিলে কোপা আমেরিকার জন্য গঠিত দেশটির জাতীয় দলের সাথে প্রশিক্ষণে রয়েছেন।

অভিযোগকারী নারীর নাম এখনো প্রকাশ করেনি পুলিশ। তবে পুলিশের ডকুমেন্টস থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওই নারীর সাথে নেইমারের পরিচয় হয়েছিল ইন্সটগ্রামে।

পরে নেইমার ওই নারীকে প্যারিসে তার সাথে দেখা করার প্রস্তাব দেন। তিনি ওই নারীকে ব্রাজিল থেকে প্যারিসের আসার জন্য একটি বিমান টিকেট পাঠান এবং প্যারিসের ওই হোটেলে তার জন্য রুম রিজার্ভেশন নিশ্চিত করেন।

ওই নারীর অভিযোগ, গত ১৫ই মে নেইমার যখন হোটেলে ফিরেন তখন তিনি ‘আপাতদৃষ্টিতে মাতালথ ছিলেন। হোটেলে এসেই তিনি ওই নারীর সাথে কিছু কথা বলে তাকে জড়িয়ে ধরেন।

‘এক পর্যায়ে নেইমার আগ্রাসী হয়ে ওঠেন এবং জোর করেই ওই নারীর সম্মতি ছাড়াই তাকে যৌনতায় বাধ্য করেন।থ

দুদিন পর ওই নারী ব্রাজিলে ফিরে যান, যদিও যাওয়ার আগে ফরাসি পুলিশের কাছে তিনি কোন অভিযোগ করেননি।

তার দাবি, ‘ওই ঘটনায় তিনি ছিলেন হতবিহবল, আর অন্য দেশে এ ধরণের অভিযোগ করার বিষয়ে তিনি ভয় পাচ্ছিলেন।থ

নেইমারের বাবা নেইমার দস সান্তোস ব্রাজিলের একটি টিভিকে শনিবার বলেছেন, ‘এটা পরিষ্কার যে ওটা ছিলো একটা ফাঁদ। জনমনে বিষয়টি পরিষ্কার না হলে নেইমারের হোয়াটসঅ্যাপ এবং সেখানে ওই মেয়ের সাথে নেইমারের কথোপকথন আমরা দেখাবো।থ

এদিকে ২৭ বছর বয়সী ফুটবল তারকা সাম্প্রতিক সময়ে শৃঙ্খলা ভঙ্গ জনিত কারণে জাতীয় দলের অধিনায়কত্ব হারিয়েছেন।

গত মাসে একজন ফ্যানকে আঘাত করার ঘটনায় ফরাসি ফুটবল কর্তৃপক্ষ তাকে তিনমাসের জন্য নিষেধাজ্ঞা দিয়েছে। এছাড়া ড্রেসিং রুমেও বিপত্তির জন্ম দিয়েছেন তিনি।

দক্ষিণ আমেরিকার ন্যাশনাল টিম চ্যাম্পিয়নশিপ -কোপা আমেরিকা- শুরু হবে ব্রাজিলে আগামী ১৪ই জুন। একই গ্রুপের অন্য দলগুলো হলো – বলিভিয়া, ভেনিজুয়েলা ও পেরু।

তবে গত মঙ্গলবার হাঁটুর আঘাতে ট্রেনিং বন্ধ করতে বাধ্য হয়েছেন নেইমার, যদিও মনে করা হচ্ছে ইনজুরিটা খুব মারাত্মক কিছু হয়নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা